Revisiting 2021:মানিকে মাগে হিতে থেকে কাঁচা বাদাম গান, দেখে নিন চলতি বছরের সেরা ৮টি ভাইরাল হওয়া ভিডিও

আমাদের সোশ্যাল মিডিয়ার ক্ষমতা অনেক। এখানে প্রায়শই অনেক ভিডিও ভাইরাল হয়ে যায় যা সাধারণ মানুষকে বেশ আনন্দ দেয়। চলতি বছরেও বেশ কয়েকটা ভিডিও ভাইরাল হয়েছে যেগুলো সাধারণ মানুষের বেশ মনে ধরেছে। আজ দেখে নেওয়া যাক 2021 সালের ভাইরাল হওয়া আটটি ভিডিওর কথা যেগুলো সাধারণ মানুষ বেশ পছন্দ করেছিলেন।

পাওরি হো রহি হ্যায়:
পাকিস্তানের মেয়ে দানানীর মোবিন নিজের বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার একটি ভিডিও পোস্ট করে তিনটে লাইন বলেছিলেন, ‘ইয়ে হামারি কার হে, অউর ইয়ে হাম হে, অউর ইধার হামারা পাওরি হো রাহি হে’। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসা মাত্রই তা তুমুল ভাইরাল হয়ে যায়। এরপর যশরাজ মুখুটে এটাকে নিয়ে একটি রিমিক্স ভিডিও বানানো তে এই ভিডিওটি আরো মাইলেজ পেয়ে যায়।

বাচপান কা পেয়ার: ছত্তিশগড়ের ছেলে সহদেব ডিরদো বাচপান কা পেয়ার গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছিল।এরপর তাকে নিয়ে বলিউড গায়ক বাদশা আলাদা করে একটি ভিডিও বানিয়ে ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by vishnu_singh91 (@only_mod031zzz)

মানিকে মাগে হিতে: বছরের মাঝামাঝি সময়ে গানটা এসেছিল সোশ্যাল মিডিয়াতে। শ্রীলংকান গায়িকা ইয়োহানি ডি সিলভা এই গানটি গেয়ে তার ইউটিউবে আপলোড করেছিলেন। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ইতিমধ্যেই তার ইউটিউব ভিডিওটি 100 মিলিয়ন এর ওপর ভিউজ হয়েছে। আর এই গানে কত লোক যে কত রিল বানিয়েছে তার ঠিক নেই।

ইন্দিরা নগর কা গুন্ডা: এটি হলো ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের একটি বিজ্ঞাপনী ভিডিও। এখানে থাকে এমন সব কীর্তিকলাপ করতে দেখা গেছে যা তার স্বভাব বিরুদ্ধ। এই ভিডিওটি ও ভালো ভাইরাল হয়েছিল।

আয়ারল্যান্ডের প্রেসিডেন্টের পোষ্যর সঙ্গে খেলা করা: খোলা মাঠে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছিলেন আয়ারল্যান্ডের প্রেসিডেন্ট এবং তার পাশে বসে ছিল তার পোষ্য একটি সাদা লোমওয়ালা কুকুর। কুকুরটি মাঝে মাঝে তার হাত আলতো করে কামড়ে দিচ্ছিল, কখনো তার হাত চেটে দিচ্ছিল। কিন্তু প্রেসিডেন্ট তাতে একটুও রাগ করেননি। তিনি বরং পোষ্যটির সাথে খেলছিলেন।

রেমডিসিভির নাকি রেমো ডিসুজা: এক যুবক করোনার ওষুধ রেমডিসিভির কে রেমো ডিসুজা বলে বসে ছিলেন। সেই নিয়ে কম হাসাহাসি হয়নি নেট পাড়ায়।

জুম কলে স্বামীকে জোর করে আদর করার চেষ্টা স্ত্রীর: আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কা একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছে জুম কল চলাকালীন স্বামীকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করছেন বৌ। সেই ভিডিও পরে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

করোনাকে হারিয়ে দেবে মদ:দিল্লিতে মদের দোকানে দাঁড়িয়ে থাকা এক মাঝবয়সী মহিলা বলেছিলেন কোন ওষুধ পারবে না করো না কে হারাতে একমাত্র মদই পারবে করোনাকে জব্দ করতে।

কাঁচা বাদাম গান: বছরের শেষভাগে এসে সোশ্যাল মিডিয়া কাটিয়ে দিয়েছেন বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকর এর গাওয়া কাঁচা বাদাম গান।

Back to top button