Connect with us

Entertainment

সাহায্য করতে আসা যুবককে চরম অপমান, যুবকের আনা খাসির মাংস ছুঁড়ে ফেলে দিলেন রানু মণ্ডল, ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে রানু মণ্ডল 

Published

on

রানাঘাট স্টেশনে বসে গান করতেন তিনি। লতাম ঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়েই সর্বসমক্ষে উঠে এসেছিলেন তিনি। তার এই গানের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক সমাজসেবী। সেই গান চূড়ান্ত ভাইরাল হয়। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে সেই রানু মণ্ডলকে নিয়েই।

দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। রানাঘাট স্টেশনে পড়ে থাকা রানু মণ্ডল পাড়ি দেন মুম্বইতে। গায়ক হিমেশ রেশমিয়া তাঁর গান শুনে মুগ্ধ হয়ে তাঁকে রেকর্ডিংয়ের সুযোগ করে দেন। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি’ গান রেকর্ড করেন রানু মণ্ডল।

কিন্তু হঠাৎই ছন্দপতন। ওই যে বলে না অহংকার মানুষের পতনের কারণ। রানু মণ্ডলের সঙ্গেও একই ঘটনা ঘটেছে। জনপ্রিয় হওয়ার পরই তাঁর মধ্যে পরিবর্তন আসে। যে অতীন্দ্রের জন্য তিনি জনপ্রিয় হন, তারই কৃতজ্ঞতা স্বীকার করতে অস্বীকার করেন তিনি।

নিজের বেশ কিছু বিতর্কিত মন্তব্যের কারণে সমালোচনার শিকার হয়েছিলেন রানু। নিজের অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন তিনি। সেই থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলড হতে শুরু করেন রানাঘাটের রানু মন্ডল।

বর্তমানে নিজের বাড়িতেই থাকেন রানু। মাঝেমধ্যেই নানান ইউটিউবাররা গিয়ে তার সঙ্গে দেখা করে আসার পাশাপাশি খাবার-দাবার দিয়ে আসেন। কিন্তু সবসময়ই নিজের অদ্ভুত কর্মকাণ্ডের কারণে কটাক্ষের শিকার হতে থাকেন রানু মণ্ডল। মানুষের প্রতি তাঁর দুর্ব্যবহারের কারণে তিনি যেন মানুষের চক্ষুশূল হয়ে উঠছেন।

সম্প্রতি রানু মণ্ডলের অভব্যতার আরও এক ভিডিও সামনে এল। মেই ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক সাহায্য করার জন্য কম্বল, খাসির মাংস ও মাছ নিয়ে হাজির হয় রানু মণ্ডলের বাড়িতে। অসহায় মানুষকে সাহায্য করাই ছিল তাঁর উদ্দেশ্য। কিন্তু ফের নিজের পুরনো মূর্তিতে ফিরলেন রানু মণ্ডল।

যুবকের হাত থেকে মাছ-মাংসের প্যাকেট নেওয়ার পর রানু মণ্ডল যুবককে জিজ্ঞাসা করেন তিনি কেন কোল্ডড্রিংকস আনেন নি। এরপরই যুবকের আনা সেই মাছ-মাংস জানলা দিয়ে বাইরে ফেলে দেন রানু মণ্ডল। এরপর সেই যুবককে অপমানও করেন তিনি।

এই ভিডিওটি পোস্ট হতেই ফের রানু মণ্ডলের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। সেই যুবক নিজের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। এই ভিডিওর শেষে ওই যুবক বলেন যে সকলে যে রানু মণ্ডলকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন, তাঁকে ট্রোল করেন, তা কেন করেন এবার বোঝা গেল। কারণ তিনি তেমনই মানুষ। এই ভিডিও দেখার পর রানু মণ্ডলের প্রতি ছিঃছিঃ করা যেন আরও বেড়ে গেল নেটিজেনদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending