Entertainment

প্রথমে ছেলের বয়সী যুবককে বিয়ে, এবার লাল বেনারসি পরে কনের সাজে ‘কাঁচা বাদাম’ গান ধরলেন রানু মণ্ডল, চোখ ছানাবড়া নেটিজেনদের

রাণাঘাট স্টেশনের রানু মণ্ডলকে কার না মনে নেই। স্টেশনে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হন তিনি। পৌঁছে যান মুম্বই। গান রেকর্ড করেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। কিন্তু তাঁর এই খ্যাতি বেশিদিন টেকেনি।

নিজের অহংকারী স্বভাবের জন্যই জনপ্রিয়তা হারান রান মণ্ডল। বর্তমানে তিনি নিজের সেই রাণাঘাটের বাড়িতেই থাকেন। মাঝে মধ্যেই নানা ইউটিউবার তাঁর বাড়িতে খাবারদাবার নিয়ে যান। এর দৌলতে ভাইরালও হন তিনি। তবে অনেকের সঙ্গেই তিনি বেশ খারাপ ব্যবহারও করেন।
নিজের নানান বেফাঁস মন্তব্যের জন্য মাঝেমধ্যেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রানু মণ্ডল। তাঁর এই ভুলভাল মন্তব্যই যে তাঁকে আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে তুলবে, তা হয়ত তিনি নিজেও ভাবতে পারেন নি।

এসবের মধ্যে সম্প্রতি ভাইরাল হয়েছিল একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছিল যে ২১ বছর বয়সী এক বাংলাদেশি ইউটিউবারকে বিয়ে করছেন রানু মণ্ডল। ভিডিওতে দেখা যায়, রানু মন্ডলকে ভালোবেসে ‘আই লাভ ইউ’ বলছে ওই যুবক। আর এরপরই রানু মন্ডলের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় সে। তারপর তাকে কোলে তুলে নিতেও দেখা যায় ওই যুবককে। তবে এসবই যে মজার ছলে আর ইউটিউব শুধুমাত্র কেবল লাইক আর ভিউজ বাড়ানোর জন্য, তা সকলেই বুঝে গিয়েছিলেন।

এবার রানু মণ্ডল ধরা দিলেন এক অন্য অবতারে। এমনিতে তাঁকে নানান ইউটিউবারের ভিডিওতে জীর্ণ, নোংরা পোশাক বা নাইটি পরতে দেখা যায়। তবে এবার তিনি ধরা দিলেন একেবারে ঝাঁ চকচকে কনের সাজে।

হ্যাঁ, সম্প্রতি একটি ভিডিওতে রানু মণ্ডলকে দেখা গেল লাল বেনারসি, গায়ে গয়না, নাকে বড় নথ, মেকআপ, কপালে চন্দনের কলকা এঁকে পুরদস্তুর কনের সাজে। শুধু কী তাই, এই কনের সাজ সেজে তাঁকে গাইতে শোনা গেল ‘কাঁচা বাদাম’ গানটি। বেশ নিজের ভঙ্গিতেই এই গান গাইলেন তিনি। তাঁর কাণ্ডকারখানা দেখে নেটিজেনদের মধ্যে হাসির রোল উঠেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button