Connect with us

Entertainment

‘অতীন্দ্র আমার থেকে সাহায্য নেয়, ও আমার টাকা ঝেড়েছে’, বেফাঁস মন্তব্য করে ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোল রানু মণ্ডল

Published

on

রাণাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানই গেয়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। পৌঁছে গিয়েছিলেন মুম্বই। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডও করেন। কিন্তু জনপ্রিয়তা বেশিদিন টেকেনি। হঠাৎই ঘটে ছন্দপতন।

নিজের অহংকারী স্বভাবের জন্যই জনপ্রিয়তা হারান রান মণ্ডল। বর্তমানে তিনি নিজের সেই রাণাঘাটের বাড়িতেই থাকেন। মাঝে মধ্যেই নানা ইউটিউবার তাঁর বাড়িতে খাবারদাবার নিয়ে যান। এর দৌলতে ভাইরালও হন তিনি। তবে অনেকের সঙ্গেই তিনি বেশ খারাপ ব্যবহারও করেন।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে এক ইউটিউবার যুবকের সঙ্গে বেশ খারাপ ব্যবহার করছেন তিনি। সেই যুবক রানু মণ্ডলকে জিজ্ঞাসা করেন তিনি কী রান্না করছেন? এর উত্তরে রানু মণ্ডল বলেন, “আমি কী রান্না করছি দেখতে পাচ্ছিস না? তাহলে তোর চোখদুটো বৃথা। চোখ দুটো ফেলে দে। এর থেকে অন্ধ ভালো”।

সেই যুবক তাঁকে অনেকভাবে বোঝানোর চেষ্টা করে। কিন্তু রানু বুঝতে নারাজ। সেই যুবক এও বলেন যে সে কলকাতা থেকে এসেছে। তখন রানু মণ্ডলকে বলতে শোনা যায়, “তাতে কি, লাটের বাট নাকি। কল্কাতায়ত মানুষও থাকে, জানোয়ারও থাকে। জানোয়ার এলেও কি বুঝতে হবে”!

শেষ পর্যন্ত অনেক বুঝিয়ে রানু মণ্ডলের বাড়ি ঢোকে সেই ইউটিউবার। কথায় কথায় অতীন্দ্রর প্রসঙ্গ ওঠে। সেই অতীন্দ্র যিনি স্টেশনে বসে থাকা রানুর গানের ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। রানু মণ্ডলকে নিয়ে মুম্বইও যান তিনিই। কিন্তু পরবর্তীতে তিনি অতীন্দ্রকে খারাপ কথা বলেন। এবারেও তাই-ই হল।

রানু মণ্ডল জানান যে অতীন্দ্র আগের মাসে এসেছিল। অতীন্দ্র তাঁকে সাহায্য করেন না, উল্টে সাহায্য নেয়। রানু এও বলেন যে অতীন্দ্র তাঁর টাকা ঝেড়েছে। খামের মধ্যে টাকা ছিল, সেখান থেকে নিয়ে গেছে। তবে কত টাকা তা তিনি বলতে পারেন না। এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই বেশ ভাইরাল হয়েছে। আর নেটিজেনরা ফের রানু মণ্ডলের উপর ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending