Entertainment

আল্লু অর্জুনের বিখ্যাত ‘শ্রীভল্লি’তে চুটিয়ে নাচ পর্তুগিজ বাবা-মেয়ের! ভিডিও হলো ভাইরাল

দক্ষিণী সিনেমা পুষ্পার জনপ্রিয়তা কোথায় পৌঁছেছে তা শিরোনাম পড়েই বুঝতে পারা যাচ্ছে। আর শুধু সিনেমা নয়, হিট হয়েছে গানগুলিও। আর আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয় রিল। সেই রিল বানিয়ে বহু অজানা মুখ হয়ে ওঠে ভাইরাল। এতদিন বহু ভারতীয়কেই এই সিনেমার ‘শ্রীভল্লি’ গানে নাচ করতে দেখা গেছে। তবে এই প্রথম পর্তুগিজ বাবা-মেয়ের জুটি ভাইরাল হয়েছে ভারতীয় গানে নেচে। সত্যিই বিষয়টি অবাক করার মতো।

পর্তুগিজ বাবা ও মেয়ে গানটির সিগনেচার স্টেপে নাচ করে সেই ভিডিও আপলোড করেন ইনস্টাগ্রামে। মুহূর্তেই তা হয়ে যায় ভাইরাল। দক্ষিণী সিনেমার হিন্দি রিমেকের গানে কোমর দুলিয়েছে ওই জুটি। সিগনেচার স্টেপে নাচ করলেও নিজেদের মত করেই নাচ করেছে তারা। আর মেয়েটির বয়স খুব বেশি নয়। বাবা ও মেয়ের দুজনেই একই রকম ডিজাইনের জামা পরেছে।

 

View this post on Instagram

 

A post shared by Pablo e Verônica (@pabloeveronicaoficial)

বাবা মেয়ের এই রসায়ন দেখে প্রশংসা করেছে নেটিজেন। সঙ্গে কমেন্টের বন্যা। কেউ কেউ বলেছে কি কিউট! ভারত থেকে অনেক ভালোবাসা তাদের জন্যে। আরেকজন লিখেছে ভগবান আপনার এবং আপনার মিষ্টি মেয়ের মঙ্গল করুক। আর একজন আবার জিজ্ঞেস করলেন যে এটি তো হিন্দি গান। তারা কি লাইনগুলোর মানে বুঝতে পেরেছে? এদিকে মুক্তির পর থেকেই বেশ ভালো ব্যবসা করছে পুষ্পা। রশ্মিকা এবং আল্লু অর্জুনের জুটি যে দারুণ খেল দেখিয়েছে পর্দায় সেটা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button