হারি’য়েছিলেন একরত্তি কন্যা সন্তানকে! সেই প্রা’ণ ভো’মরা হারানোর যন্ত্র’ণা কাটিয়ে ফের বাবা হচ্ছেন সারেগামাপা খ্যাত আলবার্ট কাবো!

Albert Kaboo’s 2nd Baby: ভালোবেসে পূজাকে বিয়ে করেছিলেন এলবার্ট। বিয়ের পর বারে গান করা থেকে শুরু করে কালিম্পংয়ের টুরিস্ট গার্ড, সংসার চালাতে সমস্ত রকমের কাজই করেছেন আলবার্ট। এরপর ঘর আলো করে আসে তাদের প্রথম কন্যা সন্তান এলিভিন। জি বাংলার সারেগামাপার মঞ্চে সদ্যজাত কন্যা সন্তানকে কোলে নিয়ে এসেছিলেন আলবার্ট কাবোর স্ত্রী পূজা।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২২ সালে জি বাংলা সারেগামাপায় রানার্স আপ হয়েছিল আলবার্ট। পরে জানা যায় ছোট এলিভিন জন্মের পর থেকেই অসুস্থ। হার্টের সমস্যা রয়েছে তার। কলকাতার এক নামি দামী হাসপাতালে চলে তার চিকিৎসা। যদিও শেষরক্ষা হয়নি আর।

২০২৩ সালে অর্থাৎ গতবছর ৪ই জুলাই আট মাস বয়সেই বাবা মাকে ফাঁকি দিয়ে তারাদের দেশে পাড়ি দেয় ছোট্ট এলিভিন কাবো। মেয়ের প্রয়াণের সংবাদ জানিয়ে কাবো লিখেছিলেন “গল্পটা শেষ হলেও যাত্রাটা হল না। তুমি আমাদের জীবনের সবচেয়ে মিষ্টি গানটা গেয়েছো। আমাদের ধ্রুবতারা হয়ে থাকবে তুমি আর আমাদের পথ দেখাবো। ওখানে ভালো থেকো। তোমার আত্মার শান্তি কামনা করি এলিভিন লেপচা।” মেয়ের মৃত্যু শোক বুকে চেপেই আরব সাগরের স্বপ্নের শহরে পাড়ি দিয়েছিলেন আলবার্ট।

জি টিভির সারেগামাপাতে ট্রফি জেতার পর একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে আলবার্ট জানিয়েছিলেন “মেয়ের মৃত্যুর পর গান গাওয়াই ছেড়ে দিয়েছিলাম। ওর ট্রিটমেন্টের জন্য অনেক শো করেছিলাম কিন্তু যখন ওই থাকলো না…. আমার গান বাজনায় আর মন ছিলনা। সবকিছুই ছেড়ে দিয়েছিলাম। কিন্তু তখন পূজাই আমাকে বলে আমাকে জি টিভির সারেগামাপাতে যেতে হবে। প্রথমে আমি রাজি হয়নি। ওকে বলেছিলাম আমার একদম ইচ্ছে নেই। আমি পারবো না। গানে একদমই মন দিতে পারছি না। কিন্তু ও আমাকে জোর করে বলেছিল তোমাকে আমাদের মেয়ের জন্য যেতে হবে। এটা শুনে আর ওকে বারণ করতে পারিনি।”

আলবার্ট কাবো’র দ্বিতীয় সন্তান (Albert Kaboo’s 2nd Baby)

কিন্তু এবার মিলল দারুণ খবর। আবার‌ও খুশির সংবাদ এসেছে কাবোর জীবনে। অন্তঃসত্ত্বা আলবার্টের স্ত্রী পূজা। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে এই খুশির সংবাদ ভাগ করে নিয়েছেন আলবার্ট। পূজার বেবি বাম্প আগলে মিষ্টি ছবি শেয়ার করেছেন এলবার্ট। একে অপরের দিকে তাকিয়ে আবেগে ভাসছেন দম্পতি। পরস্পরের দিক থেকে চোখই সরছে না হবু বাবা মায়ের। পূজার পরনে তুঁতে রঙের মেটারনিটি গাউন এবং হবু বাবার পরনে সাদার ওপর নীলের প্রেন্টের শার্ট এবং ক্রিম রঙের প্যান্ট। মাতৃত্বের ঔজ্জ্বল্য স্পষ্টভাবে ফুটে উঠেছে পূজার মুখে।

আরও পড়ুন: বিরাট খবর! বৈশাখেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী! আগামী মাসেই গাঁটছড়া বাঁধছেন টলিপাড়ার চর্চিত জুটি

উল্লেখ্য, ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে কাবো ক্যাপশনে লিখেছেন “এইবার তিনি সবকিছু সুন্দর করে তুলেছেন…. সকলের প্রার্থনা এবং আশীর্বাদে জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের খুদে খুব শীঘ্রই আসছে।” ছবিটি দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে তৃতীয় পর্যায়ে রয়েছে পূজার প্রেগ’ন্যা’ন্সি। খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখবে তাদের সন্তান। তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বলেছেন বছরের শুরুতেই সেরা সংবাদ দিয়েছেন তিনি। আমাদের তরফ থেকেও আলবার্ট এবং পূজার জন্য রইল অভিনন্দন।

Back to top button