বাচ্চাদের সামনে খুলবেন না…জামাইয়ের সুঠাম শ’রীরের অমোঘ আক’র্ষণে মজে বিধবা শাশুড়ি! যৌ’ন’তা’য় সুড়সুড়ি দেওয়া এই ওয়েব সিরিজ মাত্রা ছাড়ালো

সোশ্যাল মিডিয়ায় কনটেন্টের অভাব নেই। আর ওটিটি প্লাটফর্মের দুনিয়ায় একের পর এক ওয়েব সিরিজ দর্শকদের মন মাতাচ্ছে। আসলে এটা এমন এক মাধ্যম যেখানে সেন্সরের তোয়াক্কা নেই। আর তাই যে কোনও ধরনের কনটেন্টই এই মাধ্যমে বিকোয়।

নামিদামি সব ওটিটি মাধ্যমের পাশাপাশি এমন কিছু দেশি ওটিটি মাধ্যম রয়েছে যেখানে বিক্রি হচ্ছে যৌ’ন’তা। আর সেগুলি মন দিয়ে দেখছে ভারতীয় দর্শক। ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’ প্রভৃতি মাধ্যমগুলিতে বো’ল্ড ওয়েব সিরিজ দেখানো হয়ে থাকে। আর এইসব বো’ল্ড ওয়েব সিরিজ দেখিয়েই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে ওটিটি মাধ্যমগুলি।

উল্লেখ্য, এই মুহূর্তে ‘কোকু’-নামক ওটিটি প্ল্যাটফর্মের ‘চারুলতা’ নামক ওয়েব সিরিজটি দারুণ জনপ্রিয় হয়েছে। এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী এক বিধবা মা এক রূপবান ছেলের সঙ্গে নিজের মেয়ের বিয়ে দেন। কিন্তু ধীরে ধীরে ওই মহিলা নিজেই জামাইয়ের শ’রী’রে’র প্রতি আকৃষ্ট হতে থাকেন। এমনকী শাশুড়ি-জামাইয়ের মধ্যে ‌শা’রীরিক সম্পর্কও তৈরি হয়।

এরপর ওই শাশুড়ি নিজের মেয়েকে তাঁর স্বামীকে ছেড়ে দিতে জোর দেন। তিনি মেয়েকে বলেন যে তাঁকে ডিভোর্স দিতেই হবে তাঁর বরকে। কারণ তাঁরা বিয়ে করবেন। আর এভাবেই এগোয় গল্প।

এই সিরিজে দেখা গেছে নেহা কাপুর এবং শ্রেয়সী মুখার্জীর মতো ওটিটি নায়িকাদের। তাঁদের যৌ’ন শা’রী’রি’ক আবেদনে এই ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তবে দেখবেন নিজের দায়িত্বে।

Back to top button