জলসার পর্দায় ‘চারুলতা’ হয়ে জিতে নিয়েছিলেন দর্শকদের মন! কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী পায়েল রায়? এখন কি করছেন এই অভিনেত্রী ?

ধারাবাহিকে অভিনয় করতে আসেন হাজার হাজার নায়ক নায়িকা। কিন্তু সবাই এই জগতে নিজেকে মানিয়ে তুলতে পারে না। তাঁদের মধ্যেরই এক অভিনেত্রী হলেন পায়েল রায় (payel roy)। ছোটপর্দায় আমরা সবাই তাকে চারু বা চারুলতা হিসেবে দেখে এসেছি।

একসময়ে বেশ জনপ্রিয় অভিনেত্রী ছিলেন পায়েল রায়। ২০০৯ সালে স্টার জলসার প্রাইম টাইমের ধারাবাহিক ছিল ‘চারুলতা’। সেই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী পায়েল রায়। তাই ধারাবাহিকের পুরনো দর্শকদের কাছে আজও চারু বা চারুলতা নামেই জনপ্রিয় তিনি।

আরো পড়ুন: টু’ক’লি’বা’জ জি বাংলা! হায় রে! অনুরাগের টু’ক’লি করে টিআরপি বাড়াচ্ছে ইচ্ছে পুতুল, তীব্র কটাক্ষ নেটিজেনদের

কিন্তু সেই ধারাবাহিকের পরে আর কোনও ধারাবাহিকেই দেখা যায়নি এই অভিনেত্রিকে। জানেন কি এখন কি করছেন পায়েল? বর্তমান সময়ে তাঁকে বেশিরভাগ হিন্দি ভাষার প্রোজেক্টেই কাজ করতে দেখা যায়। হিন্দি ভাষী বিভিন্ন ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

এছাড়াও, ২০১২ সালে ‘চুপকথা’, ২০১৪ সালে বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জীর ‘চতুষ্কোণ’ এবং ২০১৮ সালের ‘কালার্স অফ লাইফের’ মতো বিখ্যাত বাংলা ভাষার ছবিতেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী পায়েল রায় কে।

No photo description available.
অন্যদিকে, বর্তমানে পরিচালক সুব্রত রায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। ‘জাপানি ডল’, ‘মিস ম্যাচ’ এর মত বিখ্যাত বাংলা ওয়েব সিরিজের পরিচালক হলেন সুব্রত।

Back to top button