Entertainment

Poonam Pandey: শার্ট খুলে যাচ্ছে, হাত দিয়ে কোনরকমে ঢেকে রেখেছেন স্ত’ন! অ’র্ধন’গ্ন হয়ে জানলা ধরে কার অপেক্ষায় পুরুষদের উত্তেজনা বাড়ালেন নায়িকা?

বলিউডের উ’ষ্ণ উন্মাদনা তৈরি করতে তিনি সিদ্ধহস্ত। তাকে এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকে পুরুষরা। পর্দায় হোক বা সোশ্যাল মিডিয়ায় এক ঝলক দেখতে পেলেই যেন অন্তরের তৃপ্তি হয় ছেলেদের।

বুঝতে পারলেন কার কথা বলছি? তিনি হলেন পুনম পাণ্ডে। সাদাকালো হোক বা রঙিন যে কোনো ছবি বা ভিডিওতেই তিনি সদা আবেদনময়ী ভঙ্গিমায় ধরা দেন। আর সেই সঙ্গে বাড়িয়ে দেন উত্তাপ, উত্তেজনা। আর এবার একেবারে সাদাকালো বেশে অন্যরকম রূপে নিজের ছবি শেয়ার করলেন পুনম।

সাদা কালো হলে কি হবে? চোখ যে আটকে গেছে তার চাউনিতে। সাদা শার্ট কিন্তু তার বোতাম খোলা। হাত দিয়ে ধরে রেখেছেন স্ত’ন। একদৃষ্ট তাকিয়ে রয়েছেন জানলার দিকে উদাস হয়ে। সামনে পোশাক বলতে নেই কিছুই। ছবিটির উপরে লিখেছেন “ইন্তেজার মে”। কার অপেক্ষায় রয়েছেন পুনম পাণ্ডে?

সেই উত্তর যদিও পাওয়া যায়নি তবে এই ছবি যে অনেক কিছু বুঝিয়ে দিল তার প্রমাণ পাওয়া গেছে তারা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ছবি। ছবি জুড়ে উপচে পড়েছে নায়িকার যৌ’বনের রহস্য।

এদিকে ছবিতে কমেন্টের বন্যা হয়ে গেছে। কেউ বলছে সুন্দর কেউ বলছে বন্যসুন্দরী। এমন উ’ষ্ণ ছবি দেখলে রাতের ঘুম যে উড়ে যেতে বাধ্য সেটাও স্বীকার করেছে অনেকেই। আপনার কী মনে হয়?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button