কাল মরেই আজ বেঁচে উঠল! পুনম পান্ডের নোংরা পাবলিসিটি স্টান্ট দেখে ক্ষোভে ফেটে পড়ল ভারতবাসী!

বলিউড (Bollywood) অভিনেত্রী এবং মডেল তার রূপে মোহিত যুবসমাজ। তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট ছবি দেখে ক্রাশ খায় সবাই। যার বোল্ড, খোলামেলা স্বভাব মন চুরি করে হাজার হাজার মানুষের। তার মডেলিংয়ের ফ্যান হাজার মানুষ সেই পুনম পান্ডে(Poonam Pandey) নাকি আর নেই। তিনি নাকি আমাদের সকলকে ছেড়ে পাড়ি দিয়েছেন এক দূর দুনিয়ায়, যেখানে আমাদের পক্ষে তিনি ধরা ছোঁয়ার বাইরে। সেই সংবাদটি শোনা মাত্রই গতকাল শোকের ছায়া বিনোদন জগতে।

মাত্র ৩২ বছর বয়সী অভিনেত্রী পুনম পান্ডে জন্মগ্রহণ করেছিলেন ১৯৯১ সালের ১১ মার্চ, কানপুরে। ২০১০ সালে তিনি মডেলিং শুরু করেন। শীঘ্রই তিনি মডেলিংয়ের দুনিয়ার পরিচিত মুখ হয়ে ওঠেন। গ্ল্যাড্র্যাগস ম্যানহান্ট এবং মেগামডেল প্রতিযোগিতার সেরা নয় জন প্রতিযোগীদের মধ্যে একজন হয়ে তিনি ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজে আসতে শুরু করেন। তার সিনেমার যাত্রা শুরু হয় নাশা সিনেমা থেকে। তবে তার সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকের জন্য “প্রাপ্তবয়স্ক আর্টিস্টদের” মধ্যে তার নাম সামিল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার প্রচলিত মুখ হওয়ায় তিনি রোহিত শেঠির ‘খতরোকে খিলাড়ি’ শো অংশগ্রহণ করেন। পরবর্তীতে তিনি কঙ্গনা রানাওয়াতের ওটিটি শো লক আপেও অংশগ্রহণ করেন। সম্প্রতি তিনি তার সমস্ত সিনেমার শুটিং বাতিল করে দেন। সেই নিয়েই শুরু হয় জল্পনা। তিনি জানান কাজ করতে চাননা তিনি, মালদ্বীপের এই প্রকৃতিই তার বেশ লাগছে, পরবর্তীতে তিনি লক্ষদ্বীপ যাওয়ারও খবর জানান।

তবে গতকাল তার তারই অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয় একটি পোস্ট। যেখানে লেখা থাকে তিনি পরলোক গমন করেছেন। তার আত্মার শান্তি কামনা করে। তাদের আপনজনদের ব্যাক্তিগত সময় দেবার কথা লেখা ছিল সেখানে। পুনমের টিমের সদস্যদের থেকে জানা যায় তিনি জরায়ুর ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এই সংবাদটি প্রকাশিত হতেই জল্পনা দানা বাঁধে। কেউ বলে এটা মিথ্যে, কেউ তার আত্মার শান্তি কামনা করে।

বিশিষ্ট সিনেমা সমালোচক উমায়ের সান্ধু জানান পুনমের এক বোনের থেকে জানা গেছে তিনি বেঁচে আছেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে আজ সকালে পোস্ট হয় একটি ভিডিও। সেখানে স্বয়ং হাজির পুনম। জানান বেঁচে আছেন তিনি। মৃত্যুর সংবাদ ওড়ার ২৪ ঘণ্টার মধ্যে তার এই ভিডিও ঝড় উঠেছে নেট দুনিয়ায়। তিনি জানিয়েছেন সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আরো বেশি করে আলোচনা হওয়ার জন্যই নাকি তিনি ওই ধরনের পোস্ট করেছিলেন। বারবার বিভিন্ন কারণে বিতর্কের জন্ম দিয়েছেন এই মহিলা। আর ফের একবার এই ধরনের ঘৃণ্য কাজ করে ভারতবাসীর রোষানলে পড়েছেন তিনি।

Back to top button