Entertainment

সিনেবাপ এবং বং গাই নিয়ে বিতর্কের মাঝেই ফায়দা লুটতে আবার নতুন সাজে চলে এলেন স্যান্ডি সাহা! কিম্ভুতকিমাকার সাজে সেজে মৃন্ময়-কিরণকে নিয়ে নতুন ভিডিও তার

সিনেবাপ এবং বং গাই নিয়ে বিতর্কের মাঝেই ফায়দা লুটতে আবার নতুন সাজে চলে এলেন স্যান্ডি সাহা! গত সপ্তাহে দাদাগিরিতে একটা স্পেশাল এপিসোড হয়েছিল। যেটা ছিল কনটেন্ট ক্রিয়েটর স্পেশাল। ফেসবুক এবং ইউটিউবের বিভিন্ন সেকশনের জনপ্রিয় কিছু ক্রিয়েটরকে ডাকা হয়েছিল। সব ঠিক ছিল কিন্তু কিছুদিন পরে একজন নামকরা ইউটিউবার তাকে কেন দাদাগিরিতে ডাকা যায়নি বলে একটি অশ্লীল ভিডিও বানান। এরপর বিতর্ক বাড়তে থাকে এবং সেখানে চলে আসেন কিরণ দত্ত তার নতুন ভিডিও নিয়ে। জবাব পাল্টা জবাব সবকিছু নিয়ে একটা নোংরা জায়গায় যায় বাঙালি ইউটিউব কমিউনিটি।

বিতর্কের সূত্রপাত ঘটে যখন সিনেবাপ অর্থাৎ মৃন্ময় দাস একটি ভিডিও বানান এবং সেখানে ঘুরিয়ে পেঁচিয়ে তার বক্তব্য থাকে যে তাকে কেন দাদাগিরিতে ডাকা হল না?সেই সঙ্গে তিনি মনে করেন যে তিনি উত্তরবঙ্গে থাকেন বলে তাকে ডাকা হয়নি, দাদাগিরি সবসময় দক্ষিণবঙ্গকে প্রেফারেন্স দিয়ে থাকে।উত্তরবঙ্গের কনটেন্ট ক্রিয়েটর বনাম দক্ষিণবঙ্গের কনটেন্ট ক্রিয়েটরদের মধ্যে একটা ঝামেলা তিনি বাঁধানোর চেষ্টা করেন নিজের ভিডিওর মাধ্যমে। পাল্টা জবাব দেন রাহুল। রাহুল কে অপমান করে ভিডিও বানান মৃন্ময়। মাঝখান থেকে প্রত্যুত্তর দেন কিরণ। আবার পাল্টা ভিডিও বানান মৃন্ময়, এই করে চলতেই থাকে। পুরো বাঙালি ইউটিউব কমিউনিটিটা, বিশেষ করে যারা কমেডি ভিডিও বানান তারা, গত তিন-চার দিন ধরে এই এক বিষয় নিয়ে পড়ে আছে।

এতকিছু বিতর্ক হয়ে গেল আর এর থেকে স্যান্ডি সাহা ফায়দা নেবেন না সেটা কি হয়? দুজনের সঙ্গেই তার সম্পর্ক রয়েছে।তবে কিরণ দত্তের সঙ্গে সম্পর্কে একটু ঝামেলা ছিল যদিও পরবর্তীকালে তা মিটে যায় কিন্তু সিনেবাপের সঙ্গে খুব ভালো সম্পর্ক স্যান্ডির। তাই এই বিতর্কে তো তাকে নাক গলাতে হবে।এই নিয়ে ইতিমধ্যেই একটা লাইভ ভিডিও করা হয়ে গেছে তার।

অন্যদিকে,কিছুক্ষণ আগে তিনি ফেসবুকে একটা পোস্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে আর একটা ধামাকাদার ভিডিও তার আসতে চলেছে এই দুজনকে নিয়ে। সেখানে তিনি তার বিখ্যাত নাইটি বৌদি অবতারে আসছেন। তার একটি ছবি ঠিকই দিয়েছেন ফেসবুকে যেটি খুবই নোংরা ইঙ্গিত দিচ্ছে। এবার তিনি কী বলেন সেটা শোনার জন্য অপেক্ষা করে রয়েছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button