মেয়েরাও ঘুরতে যাক সঙ্গে থাকুক দ্বিধাহীন আনন্দ! আসছে “জি লে জারা”

যুগ যতই বদলাক না কেন পৃথিবীতে নারীর প্রতি বৈষম্য স্থান কাল পাত্র ভেদে বিন্দুমাত্র বদলায়নি। শুধু বৈষম্যই নয় , রয়েছে ভয় ,লাঞ্ছনা, নির্যাতনের মতো অন্ধকারাচ্ছন্ন দিক। কিন্তু তাই বলে কি নারীরা নিজেদের মত চলতে ফিরতে পারবে না?

অবশ্যই পারবে। সময় বদলেছে। ছকে বাঁধা জীবন থেকে ছুটি নিয়ে বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার ইচ্ছে অনেক ছিল। অনেক ক্ষেত্রে সাধ্যও ছিল। কিন্তু তবুও বেড়ানোর জন্য প্রয়োজনীয় তথ্য পাওয়া তেমন সহজ ছিল না। তবে বর্তমানে নেট দুনিয়ার দৌলতে সেই বাধা কেটেছে। প্রযুক্তির ডানায় ভর করে মহিলারা নিত্যনতুন গন্তব্যে পৌঁছে যাচ্ছে সে বয়স ২৪ হোক কিংবা ৫৪।

মহিলাদের ভ্রমণ নিয়ে অনলাইন ট্র্যাভেল এজেন্ট ‘মেক মাই ট্রিপ’-এর সারা দেশে করা একটি সমীক্ষায় জানা গেছে যে প্রায় ৪২ শতাংশ মহিলা এখন চান শুধু মহিলাদের দলে ঘুরতে। এই রকমই ভাবনা নিয়ে তৈরি হয়েছে জয়দেব মণ্ডল নিবেদিত ও কাজল নস্কর পরিচালিত ” জি.. লে.. জারা..” মিউজিক ভিডিও।

jee le zara
প্রোডিউসার কাজল নস্কর ভেবেছেন, ছেলেরা বন্ধুদের নিয়ে ঘুরতে যেতে পারে আর সেই ক্ষেত্রে সামাজিক এবং পারিবারিক সম্মতি থাকে। অন্যক্ষেত্রে মেয়েরা যদি তাদের বন্ধুদের নিয়ে পারিবারিক সামাজিক প্রতিবন্ধতা কাটিয়ে ঘুরতে যায়, তাহলে তারা কীভাবে আনন্দ করবে সেটাই প্রতিফলিত করেছেন এই অ্যালবামে।

jee le zara
এই অ্যালবামে আছে পাঁচ মহিলা বন্ধুদের ম্যাঙ্গালোরে ঘুরতে গিয়ে জীবন উপভোগ করার উচ্ছ্বাস। অভিনয়ে রয়েছে শ্রীজানা তিখাত্রী দর্জি, ফাল্গুনী মিশ্র অ্যালিস রোশনি মিশ্র, রাজর্ণ বিশ্বাস, মধুরিমা বিশ্বাস, অঙ্কিতা রায়, এলিস হিয়া রায়। এই অ্যালবামে মুখ্য চরিত্রে দেখা যাবে পরিচিত র‌্যাপার হানি পাহওয়াকে এবং টলিউডের পরিচিত মুখ হিয়া রায়কে। হিয়া রায় ইতিমধ্যেই এক ওটিটি প্ল্যাটফর্মে ও জাতিস্মর সিরিজে অভিনয় করেছেন।
অন্যদিকে গান গেয়েছেন সৃষ্টি ভাণ্ডারী।

jee le zara
এছাড়াও এই অ্যালবামে র‌্যাপার হানি পাহওয়ারের র‌্যাপ আরো আকর্ষণীয় করে তুলেছে। সম্প্রতি ১৮ই ফেব্রুয়ারী জ্যোতি প্রোডাকশনের ব্যানারে T series এ মুক্তি পেয়েছে মিউজিক ভিডিও জি.. লে.. জারা..” ।

Back to top button