বহু প্রতীক্ষিত খবর! অবশেষে ফের পর্দায় ফিরছেন সৃজলা গুহ

হটনেসে আরামসে দশ গোল দেন বলিউড নায়িকাদের। তাঁর বেলি ডান্সের সঙ্গে তুলনা হয় নোরা ফতেহির! কোমর দোলালে অনুরাগীদের মনে উথাল-পাতাল। ভাবছেন কে? তিনি হলেন বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। ‘মন ফাগুন’ (Mon Fagun) ধারাবাহিকে অভিনয় করে নজর কাড়েন তিনি। ছোট পর্দায় অভিনয় করার আগে, মডেলিংয়েও নজর কেড়েছিলেন নায়িকা।

মন ফাগুনের পর খুব বেশি পর্দায় ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। পিহু-ঋষিরাজ জুটিকে বেশ পছন্দ করেছিলেন দর্শক মহল। দুজনের খুনসুটি, ঝগড়া বা অনস্ক্রিন রসায়ন মনে ধরেছিলেন দর্শকদের। তবে শুধু রীলের রসায়ন নয়, বাস্তবেও শনের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সৃজলার।

srijla guha

এই ধারবাহিক শেষ হয়ে যাওয়ার বেশ কিছুদিনের অভিনয় বিরতি নেন নায়িকা। মাঝে একবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘হরোগৌরী পাইস হোটেল’-এ অতিথি হিসেবে কাজ করেছিলেন অভিনেত্রী। তারপর থেকে ছোট পর্দার মূল ধারার কোনো প্রজেক্টেই মুখ্য ভুমিকায় দেখতে পাওয়া যাচ্ছে না সৃজলাকে। তবে এবার নায়িকার অনুরাগীদের জন্য সুখবর। ফের পর্দায় ফিরতে চলেছেন নায়িকা।

সূত্রের খবর, গায়ক হিসেবে আত্মপ্রকাশ করছেন বিখ্যাত গায়ক কুমার শানুর ছেলে জান কুমার শানু। তাঁর মিউজিক ভিডিওর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে নিজের অভিষেক করতে চলেছেন তিনি। তাঁর এই মিউজিক ভিডিওতে নায়িকা সৃজলা গুহ। জানা গিয়েছে সুরিন্দর ফ্লিমসের প্রযোজনায় তৈরি হয়েছে এই গানের ভিডিও। মিউজিক ভিডিওর নাম ‘মন’। একটি মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি এই গানের গল্প। জুটি হিসেবে দেখা যাবে সৃজলা এবং জান কুমারকে। একাধিক ভাষায় মুক্তি পাবে এই গান।

আরও পড়ুনঃ চূড়ান্ত হল লুকসেট! স্টার জলসায় আসছে সবচেয়ে জনপ্রিয় নায়কের সিরিয়াল

Jaan Kumar Shanu

অভিনয়ের পাশাপাশি নাচতে ভালবাসেন নায়িকা। ছোট পর্দায় দেখা না গেলেও, সমাজ মাধ্যমের পাতায় বেশ সস্ক্রিয় তিনি। কখনও পোস্ট করেন ফটোশুটের রিল ভিডিয়ো। কয়েকদিন আগেই নাচের ভিডিও পোস্ট করে সামাজিক মাধ্যমে সমালোচিত হয়েছিলেন নায়িকা।

Back to top button