Connect with us

Entertainment

বিয়ে করতে এসে বউকে দেখে কেঁদে ভাসালেন নতুন বর, ভাইরাল ভিডিও

Published

on

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে এক অন্যতম বিনোদনের মাধ্যমে। নিজেদের প্রতিদিনের দুর্বলতা ক্লান্তি ভুলতে আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় ধরা দি।সমগ্র সোশ্যাল মিডিয়া জুড়ে এমন কিছু ঘটনা ঘটে যা আমাদের বিনোদনের রসদ হয় ওঠে।

সোশ্যাল মিডিয়া একাধিক ভিডিও মিম আমাদের হতাশ করে না। ডিসেম্বর মানেই একেবারে বিয়ের মরশুম। সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের পিঁড়িতে বসার হুজুক সর্বত্র। এমনি এক বিয়ের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

বিয়ে মানেই দুই পরিবারের বন্ধন। তাই দুই পরিবার চায় তাদের সন্তান যেন সুখে শান্তিতে ঘর করতে পারেন। মেয়ের বাড়ি খালি করে ছেলের বাড়িতে বউ আসে। চিরাচরিত এই নিয়ম চলে আসছে দীর্ঘদিন ধরেই।

স্বাভাবিক ভাবেই নিজের কন্যাকে বিদায় দেওয়ার সময় বাবা-মা কান্নায় ভেঙে পড়েন। নিজের মেয়েরাও কান্নায় কষ্টে নিজের ঘর ছাড়তে হয়।তবে এক্ষেত্রে দেখা গেল উল্টো পুরান।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কন্যা বিদায়ের সময় বর-বউ দুজনেই কেঁদে ভাসাচ্ছেন ।বউ কাদছে কারণ নিজের বাপের বাড়ি ছেড়ে দিয়ে শ্বশুরবাড়ি চলে যেতে হবে তাকে কিন্তু বোর কি কারনে কাঁদছে এই বিষয়টা একেবারেই কারোর কাছে পরিষ্কার না। অনেকের বক্তব্য হয়তো এতদিন পর তাদের স্বপ্নের ভালোবাসা সার্থক হয়েছে তাই জন্যই কেঁদে ফেলেছেন আবেগের জন্য। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending