Entertainment

Mithai: কে আপন কে পর পার্ট টু আর হল না! সিড প্লাস দিয়ে নয়, বম্ব স্কোয়াডের লোক এসে বোমা নিষ্ক্রিয় করবে, ‘টুরু ঝামা খেল নিন্দুকরা’, বলছে মিঠাই ভক্তরা

মিঠাইতে এখন টানটান উত্তেজনা মূলক পর্ব চলছে। কারণ আজকে আর আগামীকাল নির্ধারিত হবে মনোহরার ভবিষ্যৎ। এটুকু আমরা সকলেই জানি যে মিঠাইয়ের গোপাল ঠিক বাঁচিয়ে নেবে। কিন্তু কীভাবে বাঁচাবে সেটাই দেখার।

প্রোমো দেখে খুব হইচই হয়েছিল তার কারণ প্রমোতে আমরা দেখেছিলাম সিদ্ধার্থ টিভির পেছনে রাখার টাইম বোমা প্লাস দিয়ে কাটতে যাবে।তখন কে আপন কে পরের জবার সঙ্গে তুলনা হয়েছিল সিদ্ধার্থের। অনেকেই বলেছিল জবা ফিরে এসেছে সিদ্ধার্থের মধ্যে দিয়ে আবার অনেকে বলেছিল মিঠাই এখন কে আপন কে পর পার্ট টু হয়ে গেছে।

তবে নির্মাতারা এতটাই চালাক যে ইচ্ছা করে এরকম প্রমো দিয়েছিলেন যাতে লোকে এটা নিয়ে কথা বলে এবং এপিসোড গুলো দেখে। আসলে বোমা নিষ্ক্রিয় করার জন্য বোম ডিফিউসাল স্কোয়াডের লোকজন এসেছে। স্পেশাল অফিসার সুদীপ্ত রায় নির্দেশে লোকজন নিয়ে এসেছেন।

খুব সম্ভবত মিঠাই বাড়ির মেন সুইচ বন্ধ করে দেবে তাতে সিসিটিভি কানেকশন উড়ে যাবে এবং ওমি কিছু দেখতে পাবে না।আর তারপর কোনোভাবে সুদীপ্ত নাই বোমা নিষ্ক্রিয় করার লোক নিয়ে ভেতরে ঢুকবেন আর বোমাটা নিষ্ক্রিয় করে দেবেন। মিঠাই আজকেই খুঁজে পাবে টিভির পেছনে বোমা লাগানো আছে।

আর এবার মিঠাই ভক্তরা বলছেন যে নিন্দুকেরা তো টুরু ঝামা খেলো।সকলেই বলেছিল কে আপন কে পর দ্বিতীয় পর্ব আসছে কিন্তু রাখী ম্যাম দেখিয়ে দিলেন যে অমানুষ প্রিয় করার জন্য প্রফেশনাল লোকজনই আসে এখানে ধারাবাহিকের নায়ক নায়িকা কাঁচি দিয়ে বোমা কাটে না। এর পরে আশা করি হেটার্সরা মুখ বন্ধ রাখবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button