Connect with us

Entertainment

মায়ের কোলে নাচু নাচু করছে ছোট্ট কেশব!ভিডিও শেয়ার করলেন মধুবনী

Published

on

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি একসময় কাঁপিয়ে দিয়েছিলেন মধুবনী গোস্বামী। ভালবাসা ডট কম এর তোড়া সেইসময় মন জয় করেছিল সকলের। তবে এখন পর্দা থেকে দূরেই থাকেন তিনি। এখন তার সময় কাটে গিরিধারী গোপালকে নিয়ে।

গিরিধারী গোপাল আর কেউ নয়, মধুবনী গোস্বামী আর তার স্বামী রাজা গোস্বামীর একমাত্র ছেলে কেশবের আদরের ডাক নাম। রাজা এবং মধুবনী দুজনেই কৃষ্ণভক্ত। ছেলে বা মেয়ে যেই আসুক, গোপাল যেন তার সন্তান হিসাবে আসে, এমনটাই চেয়েছিলেন মধুবনী। সাত মাস আগে ছেলের জন্ম হতেই আনন্দে মাতোয়ারা হয়ে ওঠেন নতুন বাবা-মা।

এরপর থেকে ছেলের সঙ্গে বিভিন্ন মুহূর্ত নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন মধুবনী। ছেলের জন্য কোন আয়া রাখেননি মধুবনী কারণ এখন করোনা পরিস্থিতিতে ছেলের কাছে কাউকেই ঘেঁষতে দিতে রাজি নন তিনি। নিজে একজন এন্টারপ্রেনার তিনি, ব্যস্ত থাকেন নিজের সাঁলোর কাজে। সবমিলিয়ে ব্যস্ত এক মা,বৌ, এন্টারপ্রেনারের দায়িত্ব পালন করেন মধুবনী।

এর ফাঁকে ফাঁকে তিনি শুরু করেছেন ইউটিউব ভ্লগিং। তিনি সেখানে প্রথম ভিডিও আপলোড করেছেন কেশবের খেলার। যেখানে বাবার কোলে খেলু খেলু করতে দেখা যাচ্ছে কেশবকে। মায়ের কোলে নাচু নাচুও করছে একরত্তি কেশব। যা দেখে মন ভরে গেছে অনুরাগীদের। ছোট্ট কেশবকে সকলেই খুব ভালবাসেন। তাই তার ভিডিও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending