Tollywood

আজ নীলষষ্ঠী! সেলিব্রিটি হয়েও ছেলে কেশবের মঙ্গল কামনার জন্য নীল ষষ্ঠী পালন করলেন শিবভক্ত মধুবনী গোস্বামী, ভাইরাল ছবি

আমার সন্তান যেন থাকে দুধে-ভাতে,প্রত্যেক মা নিজের সন্তানের জন্য এটাই কামনা করেন। মায়েদের কাছে তাদের সন্তানরা হলো প্রাণ ভোমরা। সন্তানদের দুচোখে হারান মায়েরা। প্রত্যেক মায়ের কাছে তার ছেলেমেয়ে সেরা।

আমরা যারা সাধারণ মানুষ তার অনেক সময় ভেবে থাকি যে সেলিব্রিটি মায়েরা বোধহয় নিজেদের ছেলেমেয়েদের প্রতি এতটা যত্নশীল নন। কিন্তু কথাটা বোধহয় সব ক্ষেত্রে ঠিক নয়। তাদের কাজের চাপে তাদের ছেলেমেয়েরা অবশ্যই আয়ার কাছেই মানুষ হয় ঠিকই কিন্তু কিছু সেলিব্রিটি আছেন যারা নিজেদের সন্তান এর দেখভালের জন্য নিজেদের কাজ ছেড়ে দিয়েছেন।

বাংলা টেলিভিশন এরকমই একজন অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী। স্টার জলসার ভালোবাসা ডট কম সিরিয়ালে তিনি আর রাজা গোস্বামী ডেবিউ করেছিলেন।ওম-তোড়া হিসেবে পরিচিত এই জুটি পরবর্তীকালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং গত বছর তাদের কোল আলো করে আসে তাদের একমাত্র পুত্র কেশব।

কেশবের জন্য নিজের অভিনয় ক্যারিয়ার ছেড়ে দেন মধুবনী এবং শুরু করেন বিউটি স্যালোঁ ও ইউটিউব চ্যানেল।তিনি নিজের প্রায় পুরোটা সময় কেশবকে দেন এবং ছেলের দেখভাল একা হাতেই করেন। জন্মের কিছু মাস পর তারা ছেলেকে ক্যামেরার সামনে নিয়ে আসেন আর এখন মিষ্টি কেশবের বিভিন্ন ফটো ভিডিও আমরা তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে দেখে থাকি।

আজ হিন্দুদের একটি উৎসব হলো নীল ষষ্ঠী। সন্তানের মঙ্গল কামনায় মায়েরা এইদিন শিব পুজো করেন। বহু প্রাচীন একটি উৎসব এই নীল ষষ্ঠী। ‌সাধারণ মানুষ বিশেষ করে মফস্বল ও গ্রামের অনেকেই এই নীল ষষ্ঠী করে থাকেন কিন্তু একজন সেলিব্রিটি হয়ে মধুবনী তার নিজের ছেলে কেশবের জন্য এই ব্রত পালন করেছেন।

কিছুক্ষণ আগে সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বেশ কয়েকটি ছবি দিয়েছেন মধুবনী যার ক্যাপশনে লিখেছেন শুভ নীল ষষ্ঠী। কেশবের সঙ্গে মধুবনীকে আমরা দেখতে পাচ্ছি এবং যেটুকু বোঝা যাচ্ছে যে তারা দুজনে পুজো দিয়ে ফিরছেন। তাদের এই ছবি দেখে মধুবনীর ভক্তরা ভীষণ খুশি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button