Entertainment

Madhabilata: কলমে কালি ফুরিয়ে গেছিল বলে ফিজিক্সে ১০০তে ফুল মার্কস নয়, ৯৮ পেয়েছিল মাধবী! ‘এই জন্যই আমরাও হায়েস্ট পাইনি’, এপিসোড দেখে হাসতে হাসতে শ্বাসরোধ নেটিজেনদের

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা। শ্রাবণী বেশ ভালোই অভিনয় করছেন, বিগত কয়েক সপ্তাহে লক্ষ্মী কাকিমাকেও হারিয়ে দিয়েছেন শ্রাবণী। ইতি মধ্যেই গতকাল দেখানো হয়েছে প্রমো এপিসোড।

Madhabilata - Watch Episode 34 - Madhabilata's Brave Act on Disney+ Hotstar
সকলেই ভেবেছেন ভাঁড়ামো দেখানো হবে কিন্তু ব্লুজ প্রোডাকশন কালকে খুব সুন্দর করে পুষ্পরঞ্জনের হাতে খড়ি এপিসোড করেছে। সুসঙ্গ বেশ কিছু অনাথ শিশুদের পড়াশোনা দায়িত্ব নিয়েছে মাধবী আর পুষ্পরঞ্জনের মায়ের নামে স্কুল খোলার কথা ঘোষণা করেছে। যা শুনে পুষ্পরঞ্জন আবেগপ্রবণ হয়ে রাজি হয়ে যান। তবে কিছু জিনিস নিয়ে আবার খিল্লি হয়ে গেছে মাধবীলতা।

Madhabilata 8 October full episode update | Madhabilata tody full episode update | Rbm media - YouTube
মাধবীলতা কেঁদে কেঁদে সবুজকে জানিয়েছে যে সে পদার্থবিদ্যার মধ্যে ১০০ তে আটানব্বই পেয়েছিল। বাকি দুনম্বরের প্রশ্নের উত্তর সে পারত না সেটা নয় কিন্তু তার কলমের কালি ফুরিয়ে গেছিল। সে খুব গরিব ছিল বলে তার কাছে একটা কলম ছিল। সে শেষ মুহূর্তে খাতার পাতায় অনেক কলম ঘষে ছিল কিন্তু কালি বেরোয়নি আর কেউ তাকে কলম দেয়নি। তাই সে পদার্থবিদ্যায় ১০০ তে ১০০ পেতে পারেনি।

এই কথা শুনে হেসে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।তারা বলছেন যে এখন বুঝলাম আমরা কেন নিজেরা কোথাও একসাথে ১০০ পাইনি কারণ আমাদের কলমের কালি শেষ হয়ে গেছিল। অনেক সাংবাদিক এই ভিডিও ক্লিপিং শেয়ার করে লিখেছেন এইজন্যই আমরা অনেক ব্রেকিং স্টোরি লিখতে পারিনা। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button