গাঁটছড়া ও এক্কা দোক্কা ছেড়ে দিলেন প্রধান অভিনেতা-অভিনেত্রী! নামগুলো জানলে খারাপ লাগবে

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় এখন নিত্যদিনই নতুন ধারাবাহিকের ভিড়। এই দর্শকদের প্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে আবার নতুন কোন‌ও ধারাবাহিক সেই বাংলা ধারাবাহিকের (Bengali Serial) জায়গা নিতে চলে আসছে। এ যেমন শোনা যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই মুহূর্তে শেষের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে দুটি ধারাবাহিক। একটি ধারাবাহিকের অন্তিম দিনের ঘোষণা হয়ে গেলেও অপর ধারাবাহিকটির শেষ হ‌ওয়া নেহাত‌ই সময়ের অপেক্ষা।

তবে একটি ধারাবাহিক যেমন যাচ্ছে তেমন‌ই সঙ্গে সঙ্গেই সেই শূন্যস্থান পূরণে চলে আসছে আরও একটি ধারাবাহিক। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে ধারাবাহিক এক্কাদোক্কা। অপরাজিতা আঢ্য’র আসন্ন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসাকে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হয়ে যাচ্ছে এক্কাদোক্কা। আবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে গাঁটছড়াও যে কোনদিনই ঘোষনা হয়ে যেতে পারে এই ধারাবাহিকটির অন্তিম দিনের।

তবে শুধুমাত্র প্রধান দুই চ্যানেলে নয় বাংলা টেলিভিশনের অপর জনপ্রিয় চ্যানেল সান বাংলাতেও আসতে চলেছে নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরা। আর তাদের ফেরার খবরে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকরা।

টেলিভিশন প্রিয় বাঙালির কাছে কিছু কিছু ধারাবাহিক ভীষণ প্রিয় হয়ে ওঠে। এই যেমন একটা সময় জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল বরণ। এই ধারাবাহিকের হাত ধরে দুই নবাগত অভিনেতা-অভিনেত্রী জুটি বেঁধেছিলেন। ইন্দ্রানী পাল ও সুস্মিত মুখার্জির জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল। ‌ নায়ক হিসেবে সুদর্শন সুস্মিত মন জিতে নিয়েছিলেন দর্শকদের। এরপর জলসার পর্দায় মাধবীলতা ধারাবাহিকে শ্রাবণী ভুঁইঞার সঙ্গে জুটি বাঁধেন সুস্মিত। কিন্তু গল্প শেষের আগেই ধারাবাহিক শেষ হয়ে যায়। ‌

এরপর আর অন্য কোনও ধারাবাহিকে দেখা যায়নি সুস্মিতকে। তবে এবার খুব শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন এই অভিনেতা। জানা গেছে, সান বাংলার পর্দায় ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন ধারাবাহিকে এবার নায়ক চরিত্রে ফিরতে চলেছেন সুস্মিত। বিরাট বাজেটের হতে চলেছে এই ধারাবাহিক। নতুন ধারাবাহিকের জন্য যথারীতি এক ইউনিক নাম রেখেছেন লীনা গঙ্গোপাধ্যায়।

Bengali actor

জানা গেছে, সান বাংলার পর্দায় সুস্মিতের আসন্ন ধারাবাহিকের নাম ‘বাদল শেষের পাখি।’ অর্থাৎ একদিকে স্টার জলসায় আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের জল থ‌ই থ‌ই ভালোবাসা অন্যদিকে সান বাংলায় আসছে এই ধারাবাহিকটি। জানা গেছে, নবাগতা এক অভিনেত্রীর বিপরীতে ফিরতে চলেছেন এই অভিনেতা। সুস্মিতের বিপরীতে অভিনয় করা নতুন অভিনেত্রীর নাম শ্রেষ্ঠা প্রামানিক। যদিও এর আগে আকাশ আট চ্যানেলে কাজ করেছেন তিনি।

Bengali actor

ম্যাজিক মোমেন্টসের সান বাংলার এই ধারাবাহিকে এবার দেখা মিলতে চলেছে এক্কাদোক্কা ও গাঁটছড়া ধারাবাহিকের বেশ কিছু অভিনেতা অভিনেত্রীর। যদিও এক্কাদোক্কা ধারাবাহিকের প্রযোজক সংস্থা ম্যাজিক মোমেন্টস। ‘বাদল শেষের পাখি’ ধারাবাহিকে বিশেষ চরিত্রে দেখা যাবে গাঁটছড়ার খড়ি, দ্যুতির মা অভিনেত্রী তনুকা চ্যাটার্জিকে। আবার এই ধারাবাহিকে থাকবেন অভিনেতা ভাস্কর ব্যানার্জি এবং অভিনেতা সুদীপ মুখার্জি। এই দুই অভিনেতাই এক্কাদোক্কা ধারাবাহিকে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করছিলেন।

Back to top button