লীনা দেবীর লেখনীতে আসছে জনপ্রিয় এই নায়কের নতুন ধারাবাহিক ‘বাদল শেষের পাখি’! হয়ে গেল স্লট ঘোষণা

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় এখন হরেক রকম ধারাবাহিকের সমাহার। এই আজ একটি ধারাবাহিক আসছে তো কাল‌ই আবার সেই ধারাবাহিক (Serial ) বন্ধ হয় নতুন ধারাবাহিকের প্রারম্ভ হচ্ছে। আর ধারাবাহিকের এই গমন আগমন তো লেগেই থাকবে।

এই যেমন স্টার জলসার পর্দায় আসতে চলেছে আর একটি নতুন ধারাবাহিক। সম্প্রতি দুটি ধারাবাহিক শুরু হয়েছে। তারই মধ্যে আসছে আরও একটি ধারাবাহিক‌। আর ইতিমধ্যেই সেই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে চলে এসেছে। আবারও লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফেলছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

অন্যদিকে ম্যাজিক মোমেন্টসের হাত ধরে ফিরতে চলেছেন আরও একজন প্রিয় অভিনেতা। তিনি হলেন সুস্মিত মুখার্জি। তবে স্টার জলসায় নয়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা নতুন গল্প নিয়ে তিনি ফিরছেন সান বাংলার পর্দায়। এই অভিনেতার আসন্ন ধারাবাহিকের নাম ‘বাদল শেষের পাখি।’ লীনা দেবীর অন্যান্য ধারাবাহিক গুলির মতো এই ধারাবাহিকের নামটিও যথেষ্ট ইউনিক।

একটা সময় জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল বরণ। এই ধারাবাহিকেই প্রথমবারের মতো নায়ক চরিত্রে ধরা দিয়েছিলেন সুস্মিত।

রুদ্রিকের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। নায়ক হিসেবে সুদর্শন সুস্মিত মন জিতে নিয়েছিলেন দর্শকদের। এরপর

জলসাতেই মাধবীলতা ধারাবাহিকে শ্রাবণী ভুঁইঞার সঙ্গে জুটি বাঁধেন সুস্মিত। কিন্তু সেই ধারাবাহিক পরবর্তী আর কোথাও দেখা যায়নি নায়ককে।

আর এবার নায়ক চরিত্রে ফিরতে চলেছেন সুস্মিত। শোনা গেছে, ম্যাজিক মোমেন্টসের বিরাট বাজেটের হতে চলেছে এই ধারাবাহিক। জানা গেছে, নবাগতা এক অভিনেত্রী এই ধারাবাহিকে সুস্মিতের বিপরীতে অভিনয় করবেন। সেই নতুন অভিনেত্রীর নাম শ্রেষ্ঠা প্রামানিক। যদিও এর আগে আকাশ আট চ্যানেলে কাজ করেছেন তিনি।

Bengali actor

ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমোর শুটিং হয়ে গেছে। তবে কোন টাইম স্লটে সান বাংলার পর্দায় আসতে চলেছে এই ধারাবাহিকটি? সেই বিষয়ে জানা গেছে, সান বাংলার পর্দায় সন্ধ্যে ৭ টা থেকে রাত ৯টা পর্যন্ত টাইম স্লট ফুল। ফাঁকা রয়েছে সন্ধে সাড়ে ছটার স্লটটি। অন্যদিকে রাত সাড়ে নটায় হয় আলোর ঠিকানা। যদিও টিআরপিতে তথৈবচ দশা এই ধারাবাহিকটির। আর তাই এই ধারাবাহিকটিকে সাড়ে ছটার স্লটে পাঠিয়ে রাত সাড়ে নটার স্লটে দেওয়া হতে পারে সুস্মিতের নতুন ধারাবাহিকটি বলে শোনা যাচ্ছে।

Back to top button