Connect with us

Bollywood

অনু মালিকের ওপর প্রতিশোধ নিতে গিয়ে অঘটন ঘটালেন কুমার শানু

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু। দীর্ঘ সময় ধরে বলিউডে গান গেয়ে দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। গানের বয়স বাড়লেও বারবার দর্শকদের মধ্যে আজও সমান ভাবে জনপ্রিয়তা পেয়েছে।আর কুমার শানু গান মানেই সেই সব গানের অসাধারণ কিছু সুরের ঝলক সৃষ্টি করেছেন সঙ্গীত শিল্পী অনু মালিক।

কিন্তু এমন কি ঘটলো যে অনু মালিকের ওপরেই প্রতিশোধ নিতে এলেন কুমার শানু?সম্প্রতি একটি গানের রিয়েলিটি শো’র মঞ্চে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু। স্বাভাবিকভাবে কুমার শানুর গাওয়া গান প্রত্যেক প্রতিযোগী পারফর্ম করেন প্রিয় শিল্পীর সামনে। সেখানেই দেখা যায় আশ্চর্য একটি ঘটনা।

এক প্রতিযোগী শাহরুখ খান অভিনীত সিনেমা ‘বাজিগর’ ছবির জনপ্রিয় গান ‘ইয়ে কালি কালি আঁখে’ গান গেয়ে পারফর্ম করেন। এই গানেরই মধ্যে একটি Rap অংশ রয়েছে। ছবিতে যে অংশটি গেয়েছেন স্বয়ং সঙ্গীত পরিচালক অনু মালিক। রিয়েলিটি শোয়ের মঞ্চে যখন প্রতিযোগী ‘ইয়ে কালি কালি আঁখে’ গাইছেন, ঠিক সেই মুহূর্তে Rap অংশটা স্টেজে গিয়ে ধরেন কুমার শানু। আর স্বাভাবিকভাবেই কুমার শানু গলা মেলাতেই এই সঙ্গীত অসাধারণ রূপ নেয়।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

সম্প্রতি এক সাক্ষাৎকারে কুমার শানু জানান ‘আমি আসলে অনু মালিকের উপর প্রতিশোধ নিতে চেয়েছিলাম। ‘ইয়ে কালি কালি আঁখে’ গানে Rap অংশটা ও আমাকে গাইতে দেয়নি। আর আমি কত সহজেই ওই অংশটা গেয়ে ফেললাম। কিন্তু সেদিন ও আমাকে ওই অংশটা গাইতে দেয়নি। সেদিনের পর থেকে আমি সবসময় ওই গানের Rap অংশটা গেয়ে প্রতিশোধ নিতে চেয়েছি অনু মালিকের উপর। আর আজ এই গানের মঞ্চে এসে আমার প্রতিশোধ নেওয়া সম্পূর্ণ হল।’

Trending