Tollywood

‘বর্তমানে বাংলা সিনেমার গল্পের কোনো মাথামুন্ডু নেই, পয়সার বিনিময়ে রিয়্যালিটি শো’গুলো হচ্ছে!’, টলিউডের সব গোপন কথা ফাঁস করলেন কুমার শানু

৯০ দশকের জনপ্রিয় গায়কদের মধ্যে অন্যতম হলেন কুমার শানু। শুধু বাংলা ইন্ডাস্ট্রি নয় পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও সমানভাবে রাজত্ব করেছেন তিনি। বাংলা ও হিন্দি মিলিয়ে প্রচুর হিট গান উপহার দিয়েছেন তিনি দর্শকদের। পাশাপাশি পেয়েছেন অসংখ্য পুরস্কার ও সম্মান। তবে জাতীয় পুরস্কার অর্জন না করার আক্ষেপ রয়ে গিয়েছে তাঁর।

তবে শানু গান গাওয়ার পাশাপাশি নিজের বিভিন্ন বক্তব্যের জন্যও মাঝে মাঝে ভাইরাল হয়ে থাকেন। এবার আবার ভাইরাল হলেন একটি ভিডিওকে ঘিরে। তাতে টলিউড এবং বলিউডকে নিয়ে এমন কিছু তথ্য ফাঁস করেছেন যা পড়লে চমকে উঠবেন।

সম্প্রতি কুমার শানু একটি ইভেন্টে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। এখানে নানা তথ্য ফাঁস করেছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রি সম্পর্কে জানিয়েছেন যে বর্তমানে বাংলা ছবির মাথামুণ্ডু নেই। কোনও গল্প নেই তার মধ্যে। আবার কোনও কোনও গল্প খুব সিরিয়াস হলে রাতে ঘুম উড়িয়ে দেয়। তাই বর্তমান সময়ে যে সিনেমাগুলি হচ্ছে সেগুলো দেখতে তিনি পছন্দ করেন না।

পাশাপাশি বর্তমানে একটি চল উঠেছে পুরনো গান রিমিক্স করা। সেটা নিয়ে জানাবেন মানুষ যখন ভালো কোন গান পায় না তখন পুরনো গানগুলির উপর নির্ভর করে আর সেগুলোকে নতুন করে তৈরি করে। বর্তমান সময়ে যে গানগুলি তৈরি হচ্ছে সেগুলোতে আগেকার মতো অনুভূতি নেই বলে দাবি করলেন কুমার শানু।

এছাড়াও সরাসরি জানিয়ে দিলেন যে বলিউডের লবিবাজি হচ্ছে। এই কারণে অনেক প্রতিভা ধামাচাপা পড়ে যাচ্ছে। তবে এখনকার বিভিন্ন উল্টোপাল্টা গানের জন্য ভালো গানগুলোও যেন হারিয়ে যাচ্ছে বলে দাবি তাঁর। বাদশা, হানি সিং এর সমস্ত গানগুলোকে এর জন্য তিনি দায়ী করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button