Entertainment

বিউটি পার্লারে ফেসিয়াল করার সময় খালি গলায় গান থেকে সোজা ‘সারেগামাপা’র মঞ্চে, হুগলীর কৃত্তিকার গান শুনে মুগ্ধ সকলে 

জি বাংলার অন্যতম একটু রিয়েলিটি শো ‘সারেগামাপা।’ সেখানে বহু জায়গার ছেলে মেয়েরা এসে আসেন এবং বিচারকরা বেস্টদের বেঁচে নেন। দেশ বিদেশের শিল্পীরা এখানে এসে গান করে প্রতিষ্ঠিত হয়েছেন। অনেক দর্শকের প্রিয় এই রিয়েলিটি শো। বহু গুণী ব্যক্তিরা এখানে বিচারক পদে রয়েছেন। যেমন পন্ডিত অজয় চক্রবর্তী, শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য, রিচা শর্মা প্রমুখরা। শোটি সঞ্চালনা করেন অভিনেতা আবির চ্যাটার্জী।

এই মুহূর্তে শোটি আরও আকর্ষণ হয়ে উঠেছে পন্ডিত অজয় চক্রবর্তীর কারণে। তিনি শিল্পীদের খালি গলায় গান করতে বলছেন। হুগলীর মেয়ে কৃত্তিকা দুর্দান্ত পারফরমেন্স করে বিচারকদের এবং শ্রোতাদের মন জয় করে নিয়েছে। তাঁর পুরো নাম কৃত্তিকা চক্রবর্তী। এদিন সে লতা মঙ্গেশকরের ‘আষাঢ় শ্রাবণ মানে না তো মন’ গানটি করেছিলেন।

তার গান শুনে পন্ডিত অজয় চক্রবর্তী তাকে খালি গলায় আরও একটি গান করতে বলেন। তখন সে হিন্দি গান ‘যো ওয়াদা কিয়া বো নিভানা পারেগা’ শোনায় এবং সেই গান শুনে মুগ্ধ হয়ে যায় বিচারকরা। তারপর বিচারকরা তাকে পুরো নম্বরও দেয়।

সেদিন কথা বিচারকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, আগে তিনি বিউটি পার্লারে কাজ করতেন। সেখানে কাজ করতে করতে কাস্টমারদের সামনেই গান করতে ও প্রাকটিস করতেন। এই কথা শুনে অবাক সকলে। অনেকে বলছেন, সত্যিই ‘সারেগামাপা’ স্বপ্ন দেখায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button