Mithai With Sonu Nigam: কেউ পারেনি করে দেখালো শুধু মিঠাই রানী! এবার জাতীয় মঞ্চে পৌঁছে গেলো মিঠাই, পাশে আবার সোনু নিগম! গানের অ্যালবাম রিলিজ করছে সৌমিতৃষা?

জি বাংলার অন্যতম গানের রিয়ালিটি শো হলো ‘সারেগামাপা’। বহু বছর ধরে টিভির পর্দায় এই রিয়ালিটি শো জনপ্রিয়তা অর্জন করে রয়েছে। শুরু হওয়ার পর থেকে টিআরপি লিস্টেও বেশ ভালই ফলাফল করছে সারেগামাপা। এই বছরের সিজনও ভালোই জনপ্রিয়তা পেয়েছে।

এই বছর সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যাচ্ছে যীশু সেনগুপ্তকে । এবং এবার গুরুজির আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী । এছাড়াও বিচারক আসনে শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্যর সঙ্গে বসছেন রিচা শর্মা । এছাড়া মেন্টরের আসনে রয়েছেন, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চ্যাটার্জি, রথিজিত ভট্টাচার্য এবং জোজো মুখার্জি।

তবে এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে উপস্থিত থাকতে দেখতে পাওয়া গেছে এই রিয়েলিটি শো-এর মঞ্চে। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনও কোনো অফিশিয়ালি কিছু জানানো হয়নি। তবে অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে এই দিনের একটি বিশেষ ছবি পোস্ট করেছেন।

সেই ছবিতে তার সাথে দেখতে পাওয়া যাচ্ছে বলিউড এবং টলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক সনু নিগমকে। তবে এবার শুধু দেখার যে কবে এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে! তবে এই ছবিতে দেখা যাচ্ছে গায়কের পরনে রয়েছে সাদা শার্ট তার উপরে হাফ হাতা খয়রি রঙের ব্লেজার তার সাথে ম্যাচ করা প্যান্ট।

আর অভিনেত্রীর পরনে রয়েছে গ্লিটারি কালো রঙের শার্ট প্যান্ট আর ব্লেজার।ধারাবাহিকে মিঠির সাজেই রয়েছে অভিনেত্রীর চোখ আর চুলের স্টাইল। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় এই ছবি আসা মাত্রই ভাইরাল হয়ে গেছে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘উইথ দ্যা ম্যাজিকাল ভয়েস’।

Back to top button