Entertainment

খড়ির ফুল পাতা ব্লাউজ চুরি করে পরে নিয়েছে মিতুল, ব্লাউজ ছাড়াই এবার ছবি পোস্ট করতে বাধ্য হল খড়ি! ‘তোমাকে এই সাজে মানায় না’, সোলাঙ্কির উপর ক্ষিপ্ত নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জী যুগলবন্দি সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে অল্প কয়েকদিনের মধ্যেই। দুজনেই জাত অভিনেতা এবং একদম নতুন জুটি তাই দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছে দুজনকে। সোলাঙ্কি কে এখন মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসাবে দেখে দেখে চোখ একটা জিনিসে অভ্যস্ত হয়ে গেছে। তাই খড়ি রূপ ছাড়া তাকে অন্য কিছুতে দেখলে প্রতিবাদ করে ওঠেন নেটিজেনরা।

এর আগেও একবার কালো রঙের অন্তর্বাস পরে তিনি ফটোশুট করায় বিতর্ক সৃষ্টি হয়েছিল।এবার আরো একবার বিতর্ক তৈরি হলো সোশ্যাল মিডিয়ায় তার কারণ সোলাঙ্কি রায় এর সাম্প্রতিক ফটোশুট। নতুন ফটোশুটে তাকে দেখা গেছে উন্মুক্ত পিঠে শুধুমাত্র শাড়ি পরে দাঁড়িয়ে থাকতে। স্বাভাবিকভাবেই তার এইরূপ কে মেনে নিতে পারেননি যারা খড়ির ভক্ত।

তারা এই পোস্টের কমেন্টে লিখেছেন প্লিজ তুমি ব্লাউজ পরো তোমাকে ভালো লাগছে না।অনেকে আবার লিখেছেন যে অনিকেত এইভাবে তোমাকে দেখলে হয়তো খুশি হবে কিন্তু ঋদ্ধিমান যদি দেখে যে সিংহ রায় পরিবারের বড় বউ এরকম ভাবে দাঁড়িয়ে আছে তাহলে কিন্তু খুব রাগ করবে জিজু।

আরেকজন আবার মজা করে লিখেছেন যে খুব সম্ভবত মনে হয় মিতুল খড়ির ফুল লতা-পাতা ব্লাউজ নিয়ে গেছে বলে খড়ি আর ব্লাউজ পাচ্ছে না পরার জন্য।তবে একজন অভিনেত্রী হিসেবে সোলাঙ্কি নিজের প্রাচ্য এবং পাশ্চাত্য দুটো রুপকেই পরখ করতে চান তাই এইরকম ফটোশুট ছাড়বেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button