Entertainment

বাকিরা তো দূরে থাক নিজের ছোট্ট ছেলের কাছেই সম্মান পান না নেপোকিডদের পরমপ্রিয় করণ জোহর! ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় করণ জোহর এবং বিতর্ক প্রায় সমার্থক শব্দ বলা চলে। কারণ মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নিশানায় চলে আসেন। সিনেমা পরিচালনা করুক চাই না করুক, কটাক্ষ এড়িয়ে চলতে পারেন না তিনি।

দেখা গেল শুধু নেটিজেন নয় নিজের বাড়িতে সম্মান পান না করণ জোহর। নিজের ছেলের কাছেও অসম্মানের পাত্র হয়েছেন তিনি। আজ পিতৃ দিবস আর এই দিনেই এমন ভিডিও। ছেলে নিজের বাবাকে আবার কটাক্ষ করল। এই ভিডিও এবার ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। কী রয়েছে তাতে?

যশ ও রুহির সিঙ্গেল ফাদার করণ। সন্তানদের একা হাতে মানুষ করে তুলছেন তিনি। মাঝে মাঝে দুই খুদের কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন এই বলি পরিচালক। সেগুলো দেখে হাসতে থাকে সাধারণ মানুষ। সম্প্রতি ছেলের এমনই একটি কান্ড প্রকাশ করলেন তিনি।

করণ ভিডিওতে নিজের ছেলেকে জিজ্ঞাসা করলেন তাঁর কোন জিনিসটা ছেলে একদম পছন্দ করে না। সঙ্গে সঙ্গে সে উত্তরে বলল বাবা যখন পাউট করে তখন তার ভাল লাগে না। মুখটা আবার সেই ভঙ্গিমাতেই করলো সে নকল। করণ উত্তরটা শুনে প্রথমে অবাক হয়ে গেলেও হাসি থামাতে পারলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

যশের উত্তরে কমেন্ট বক্সে হাসির ছড়াছড়ি। করিনা কাপুর লিখেছেন শুধু সেই বাবাকে এটা বলতে পারে। শ্বেতা বচ্চন, অদিতি রাও হায়দারি, হুমা কুরেশি প্রমুখ তারকারাও হেসে ফেলেছেন এই উত্তর শুনে।

তবে নেটিজেনরা এই নিয়েও কটাক্ষ করল পরিচালককে। তাদের বক্তব্য নিজের ছেলে মেয়ের কাছেও সম্মানের পাত্র হয়ে উঠতে পারেননি করণ জোহর। ছেলে একদম ঠিক চিনলো বাবাকে। ছেলের মাথায় বেশি বুদ্ধি বাবার থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button