Entertainment

আবার শুরু হচ্ছে কফি উইথ করণ! ‘কেউ দেখব না’, আগাম শো বয়কট করার ডাক দিল ক্ষুব্ধ নেটিজেনরা

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত টক শো হলো কফি উইথ করণ। এমন কোন জনপ্রিয় তারকা নেই যাঁকে ডাকা হয়নি এই অনুষ্ঠানে।

মূলত আড্ডা ও খেলার বিভিন্ন ধরনের জানা-অজানা তথ্য উঠে আসে তারকাদের মুখ থেকে। সঞ্চালনায় থাকেন বিখ্যাত পরিচালক করণ জোহর। এক কথায় বলতে গেলে তারকাদের হাঁড়ির খবর ফাঁস হয়ে যায় এখানে। দীর্ঘ কিছুটা সময় বন্ধ রাখা হয়েছিল এই শো।

বলা হয় এর জন্য দায়ী ছিলেন পরিচালক করণ জোহর নিজেই। তিনি যে ধরনের উস্কানিমূলক কথাবার্তা বলতেন সতীর্থদের উদ্দেশ্যে তা আর সহ্য করতে পারত না মানুষ।

২০০৯ সালের পর আবার ২০২২ সালে চালু হতে চলেছে এই শো। এই খবরে আনন্দিত হওয়ার বদলে রাগে ফুঁসছে দর্শক। বলিউডে করণের মুখ পুড়ে যায় বেশ কয়েকদিন আগেই। আর সেটা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে। কারণ পরিচালক নিজেই জড়িয়ে গিয়েছিলেন তার সঙ্গে। পরিচালকের বিরুদ্ধে অভিযোগ ছিল নানাভাবে অভিনেতাকে অপদস্ত করার চেষ্টা করেছিলেন তিনি।

সেসময় ভাইরাল হয়েছিল এই শোয়ের একটি অংশ। সোনাম কাপুর থেকে শুরু করে আলিয়া ভাট সকলকেই দেখা গিয়েছিল সুশান্তকে নিয়ে মজা করতে। ফলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ জমা হতে থাকে নেটিজেনদের। সেই সময় থেকেই পরিচালককে বয়কটের ডাক ওঠে।

এমনকি পরিস্থিতি এতটাই চরম পর্যায়ে চলে যায় যে ইনস্টাগ্রাম থেকে রীতিমত নিজেকে সরিয়ে ফেলতে চেয়েছিলেন করণ। এবার সেই সমস্ত গুঞ্জন উড়িয়ে শীঘ্রই নাকি আবার শুরু হতে চলেছে এই শো। বর্তমানে নিজের পরবর্তী সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিং শেষ হলেই অনুষ্ঠানের কাজ শুরু করবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button