যীশু নাকি ‘দিদি নাম্বার ওয়ান’ রচনা- বাংলা টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত সঞ্চালক কে? উত্তরটা অবাক করবেই

ফিকশনের মতো এই মুহূর্তে নন ফিকশন শোগুলিও বাংলা টেলিভিশন প্রেমীদের ভীষণ রকমের জনপ্রিয়। রান্নার শো, গেম শো, কমিক শো এগুলির পাশাপাশি নাচ ও গানের বিভিন্ন শোগুলিও অনায়াস দক্ষতায় দর্শকদের মন জিতে নেয় অচিরেই। দিদি নাম্বার ওয়ান (Didi no 1) , ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) , সারেগামাপা (saregamapa) , সুপার সিঙ্গার (Super Singer) একাধিক সমস্ত জনপ্রিয় শো রয়েছে বাঙালির। আর এই শো গুলির সঞ্চালনা যারা করেন তারাও কিন্তু দর্শকদের ভীষণ প্রিয়।

জি বাংলায় সম্প্রচারিত দিদি নাম্বার ওয়ান বাংলার অন্যতম জনপ্রিয় নায়িকা রচনা বন্দ্যোপাধ্যায়কে এনে দিয়েছে বিশেষ খ্যাতি। বাঙালি দর্শকদের অত্যন্ত পছন্দের সঞ্চালিকা তিনি । বর্তমানে এই শো‌‌ আর রচনা ব্যানার্জি কার্যত সমার্থক শব্দ হয়ে উঠেছে। আজ টানা ১৩ বছর ধরে সফলভাবে এই শো সঞ্চালনা করে চলেছেন রচনা ব্যানার্জি। তাঁকে ছাড়া এই শো দেখতে চান না তাঁর ভক্তরা।

সঞ্চালিকা হিসেবে দর্শক মহলে রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যাপক গ্রহণযোগ্যতা। একই রকম ভাবে আরও একজন অভিনেতা রয়েছেন যিনি সঞ্চালক হিসেবে দর্শকদের মাঝে দারুণ জনপ্রিয়। তিনি আর কেউ না তিনি অভিনেতা যীশু সেনগুপ্ত। সারেগামাপা হোক বা সুপার সিঙ্গারের মঞ্চে তার স্বতঃস্ফূর্ত সঞ্চালনা মুগ্ধ করে দর্শককে। জানেন কি সঞ্চালক-সঞ্চালিকা হিসেবে এই দুই নামী তারকা ঠিক কত টাকা পারিশ্রমিক পান?

রচনা বন্দ্যোপাধ্যায় জি বাংলার পর্দায় বাঁধাধরা সঞ্চালিকা। আগে অবশ্য জি বাংলাতেই সারেগামাপা শোতে সঞ্চালক ছিলেন যীশু। কিন্তু তারপর তিনি স্টার জলসার সঞ্চালক‌ও হয়ে উঠেছেন। স্টার জলসার পর্দায় সুপার সিঙ্গারের সঞ্চালক তিনি। আর চাহিদা বাড়তেই অর্থের পরিমাণও বাড়িয়েছেন যীশু।

অনেকেই অবশ্য মনে করতে পারেন টলিউড বলিউড কাঁপানো অভিনেতা যীশু সেনগুপ্ত পারিশ্রমিকের বিচারে রচনা বন্দ্যোপাধ্যায়ের থেকে অনেক এগিয়ে থাকবেন। আর আসল ঘটনা কিন্তু সেটাই। পারিশ্রমিকের বিচারে রচনার থেকে এগিয়ে রয়েছেন যীশু। শোনা যায় পারিশ্রমিক হিসেবে যীশু সেনগুপ্ত যে পরিমাণ অর্থ দাবি করেন তা দিতে গিয়ে কার্যত হিমশিম খান চ্যানেল কর্তৃপক্ষ।

Back to top button