Entertainment

Indrani Halder: সুদীপার রান্নাঘরে চিকেন রহস্য বানাতে গিয়ে নুন দিতেই ভুলে গেলেন গোয়েন্দা গিন্নী ইন্দ্রানী হালদার ! লোকে বলছে, ‘ওটাই তো রহস্য!’, হেসে লুটোপুটি দর্শকরা

জি বাংলার এমন কিছু অনুষ্ঠান রয়েছে যা যে কোন বাঙালি বাড়িতে অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। এরমধ্যে যেমন দিদি নাম্বার ওয়ান বা দাদাগিরি বা সারেগামা রয়েছে তার পাশাপাশি ঠিক বিকেল হলেই বাঙালি বউদের মন উচাটান হয়ে ওঠে রান্নাঘরের জন্য। এ আবার যে সে রান্নাঘর নয়, সুদীপার রান্নাঘর।

এই অনুষ্ঠানটি বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে যেখানে বিভিন্ন ধরনের দেশি-বিদেশি রান্নার পদ আনা হয় বাঙালি দর্শকদের জন্য। তার মধ্যে এখন নতুন টুইস্ট আনা হয়েছে যেখানে দেখা যায় বিভিন্ন তারকারা নিজেরাই এসে রান্না করছেন সুদীপার সঙ্গে। সে সঙ্গে রয়েছে প্রচুর গল্প ও আড্ডা।

সম্প্রতি জি বাংলার এই অনুষ্ঠানের এক পর্বে এসেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। শ্রীময়ী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রীকে এই চরিত্রের দৌলাতে নতুন করে চিনেছে মানুষ।

তবে অভিনেত্রী রান্না করতে গিয়ে হলেন চরম কটাক্ষের শিকার। এর আগে এক গানের অনুষ্ঠানে খোলা গলায় গান গেয়ে মানুষের হাসাহাসির মুখে পড়তে হয়েছিল ইন্দ্রানী হালদারকে। আর এবার রান্নার কৌশল দেখে হেসে লুটোপুটি খেলো দর্শক।

এখন রান্নাঘর অনুষ্ঠানে চলছে ব্রেকফাস্ট পর্ব। ব্রেকফাস্ট এর বিভিন্ন পদ রান্না করা শেখানো হচ্ছে। ইন্দ্রানী হালদার তেমনই একটি পর্বে অতিথি হিসেবে এসেছিলেন। তিনি রান্না করলেন চিকেন রহস্য।


নামটা শুনেই বোঝা যাচ্ছে রান্নার মধ্যে বিশেষ একটা রহস্য লুকিয়ে রয়েছে যা তিনি খুঁজে বার করতে বললেন দর্শকদের। তবে রহস্য খুজে ওঠার আগেই দর্শক হাসাহাসি করতে শুরু করলো। এর কারণ হলো ইন্দ্রানী রান্নায় নুন দিতে ভুলে গেছেন।

ঠিক এই কারণেই একাধিক কমেন্টে দেখা গেল মানুষ এই কথাটি তুলে ধরেছে যে রান্নায় নুন কেন দেওয়া হলো না? একজন কমেন্টে প্রশ্ন করেছে নুন দেওয়া হবে না? আরেকজন তার উত্তরে লিখেছে এটাই রহস্য। আরেকজন লিখল “একি!!! নুন দিতেই তো ভুলে গেছেন”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button