Entertainment

রাতের আঁধারে রহস্যময়ী নারীর সঙ্গে ডেটে গেলেন হৃত্বিক! সুজানকে ভুলতে কার সঙ্গে ডুবে ডুবে প্রেম করছেন বলিউডের গ্রীক গড?

শুক্রবার হৃত্বিক রোশনকে একটি ডেট নাইটে যেতে দেখা যায়। আর তারপরেই বলিউড জুড়ে গুঞ্জন শুরু যে আবার প্রেমে পড়লেন নাকি এই বলি নায়ক? হৃত্বিক একা নন, তাঁর সঙ্গে দেখা মিলেছে একটি মেয়ের। ব্যাস আর কী, সেই ভিডিও এবং ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। তিনি রেস্তোরাঁয় গিয়েছিলেন এক রহস্যময়ী নারীর সঙ্গে। মাস্কের আড়ালে নায়ককে চিনতে পারা গেলেও ওই নারীকে চিনতে পারা যায়নি। তারপরেই শুরু হয় সংশয় যে কে ওই মেয়ে?

ওই মহিলা বলিপাড়ার কেউ নন। এমনকি ওই মেয়ের হাত ধরেই গাড়িতে ওঠেন নায়ক। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কেউ কেউ বলছে ওই মেয়েটি সাবা আজাদ। তার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক। সাবা নিজেও একজন নায়িকা। বেশকিছু অনলাইন ওয়েব সিরিজে দেখা গিয়েছে তার মুখ। তবে ওই দুই নায়ক বা নায়িকা কেউই এই নিয়ে কোনোরকম মন্তব্য করেনি। তারপরেই আরো প্রশ্ন উঠছে নেট দুনিয়ায়। বর্তমানে নায়ক বিবাহ বিচ্ছিন্ন। তাই জীবনে নেই কোনো নারী। এমন অবস্থায় কার আগমন হলো যে রীতিমত হাত ধরে ঘুরছেন তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

প্রসঙ্গত, প্রেম করে বিয়ের পর ২০১৪ সালে প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে ডিভোর্স হয় হৃত্বিকের। কিছু সময় পর আবার তাঁদের একসঙ্গে দেখা যায়। তাঁরা নাকি এখন খুব ভালো বন্ধু। নায়ক এর পারিবারিক অনুষ্ঠানে হাজির থাকেন তাঁর প্রাক্তন স্ত্রী। এদিকে সুজনের বিষয়ে গুঞ্জন ছড়িয়ে যায় যে তিনি নাকি অভিনেতা আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। এবার আবার তাঁর প্রাক্তন স্বামীকেও দেখা গেলো একটি মেয়ের সঙ্গে। স্বামী- স্ত্রী করছেনটা কী?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button