Hollywood

স্ত্রীকে নিয়ে চটুল রসিকতা, অস্কারের মঞ্চে সঞ্চালককে ঠাঁটিয়ে চড় বিখ্যাত হলিউড তারকা উইল স্মিথের!

অস্কারের মঞ্চে তুলকালাম কান্ড ঘটে গেল। ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে চড়। পুরস্কারের মঞ্চে সঞ্চালকের সঙ্গে অভিনেতার ঝামেলা খুব একটা সাধারণ ব্যাপার নয় যা চোখে পড়ে। বরঞ্চ বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চে রসিকতাই বেশি দেখা যায়।

কিন্তু এখানে একটি চমকপ্রদ ঘটনা ঘটেছে। সোমবার সকালে অস্কারের মঞ্চে এমন একটি ঘটনা ঘটল যা অস্কারের ইতিহাসে বিরল। সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে একটি চড় মেরেছেন স্মিথ।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সঞ্চালক সাধারণত বিভিন্ন ধরনের ঠাট্টা মশকরা করে থাকেন। সেই মতই এই অস্কারের সঞ্চালক ক্রিস নানা ধরনের রসিকতা করছিলেন। তার মধ্যেই একটি রসিকতার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন স্মিথের স্ত্রী জা়ডা পিঙ্কেট।

সঞ্চালনা করতে করতেই ক্রিস বলে ওঠেন যে তিনি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। ব্যাস, এতেই হল বিপত্তি। দর্শকাসনে একেবারে সামনের সারিতে সবুজ গাউন পরিহিতা জাডা ওই মন্তব্য শুনে অসন্তুষ্ট হন। এর পরেই নিজের আসন ছেড়ে উঠে মঞ্চে উঠে কোনও বাক্যব্যয় না-করে ডানহাতে সপাটে ক্রিসের বাঁ-গালে একটি চড় মারেন তিনি।

উপস্থিত প্রত্যেকে এই ঘটনায় অবাক হয়। ক্রিস একটু হকচকিয়ে গিয়েছিলেন। কিন্তু সামলে নেন। স্মিথ কোনও কথা বলেননি এই ঘটনার পরিপ্রেক্ষিতে। এক ঝলকে মনে হয়েছিল, পুরো বিষয়টি সম্ভবত ‘সাজানো’ কারণ এমন ইয়ার্কি মাঝে মাঝেই হয়ে থাকে।

কিন্তু নিজের আসনে ফিরে আবার চিৎকার করে স্মিথ বলতে থাকেন যে নোংরা কথা থেকে তাঁর স্ত্রীকে যেনো দূরে রাখা হয়। কথা বলতে গিয়ে চার অক্ষরের শব্দও ব্যবহার করেন স্মিথ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button