Bangla Serial

Guddi: বাংলা সিরিয়ালে এই প্রথম নায়িকাকে চ’ড় খেতে দেখে এত আনন্দ হচ্ছে দর্শকদের! শিরিন দিদির মায়ের হাতে আত্মসম্মানবোধহীন গুড্ডিকে কষিয়ে থা’প্পড় খেতে দেখে বিন্দুমাত্র ক্ষিপ্ত নয় দর্শক

একের পর এক নতুন মোড় খুলছে ‘গুড্ডি’ ধারাবাহিকে। শেষমেশ কোন দিকে মোড় ঘুরবে তারই অপেক্ষায় এখন দর্শক। শিরিন-গুড্ডি এবং অনুজের লাভ ট্রায়াঙ্গেলে এসেছে ‘যুধাজিৎ’। যুধাজিৎ-এর সঙ্গে বিয়ে ঠিক হয় গুড্ডির। এদিকে এই বিয়ে হতে দিতে নারাজ গুড্ডির প্রাক্তন স্বামী অনুজ।

এমনকি অনুজ সকলের সামনে গুড্ডিকে ভালোবাসার কথা স্বীকার করে এবং বলে যে ‘গুড্ডি তার স্ত্রী’! কিন্তু তারপরও গুড্ডি তার সিদ্ধান্তের নড়চড় করে না।

এরমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়, গুড্ডির বিয়ের ঠিক আগেই গাড়ি চালাতে গিয়ে আচমকা প্রাণঘাতী পথদুর্ঘটনায় আহত হয় অনুজ। এরপরই দর্শকদের মনে প্রশ্ন জাগে তাহলে কি গুড্ডির বিয়ের আগেই মৃত্যু হবে অনুজের? কিন্তু তা নয়, অনুজ সুস্থ হয়ে ওঠে। ফের সব বাধা পেরিয়ে গুড্ডি-যুধাজিৎ এর বিবাহ সম্পন্ন হয়।

উল্লেখ্য, ধারাবাহিক ‘গুড্ডি’ নায়িকার ভূমিকায় রয়েছেন, শ্যামৌপ্তি মৌদলি ও ‘অনুজ’ ‘রণজয় বিষ্ণু’। গুড্ডির যুধাজিৎ-কে বিয়ে করা নিয়ে বহু দর্শক গুড্ডিকে খারাপ মেয়ে বলে বিচার করে। অনেকেই বলেন, ‘গুড্ডি বদলে গেছে’। আবার অনেকে বলেন, ‘আবার হয়তো গুড্ডিও পরকীয়ায় জড়াবে!’ এটাও বলছে, ‘গুড্ডি অনেক বড় খেলোয়াড় সবাইকে খেলাচ্ছে!’

এরমাঝেই প্রকাশ্যে এল আরও এক খবর। প্রথম থেকেই সমস্ত সহানুভূতি পেয়ে এসেছেন শিরিন। এবার জানা গেল, শিরিন অন্তঃসত্বা। আর তা শুনে দর্শকরা বেজায় খুশি। ধারাবাহিকে শিরিনকে দোষী সাব্যস্ত করা হলেও দর্শকদের মনে সে এক্কেবারে নিষ্পাপ। তাঁদের কথায় শিরিন কোনও দোষ করেনি। এদিকে এই খবর পেতেই মুখ বেজার গুড্ডির। তারপরেই তৃতীয়বারের মত বিয়ের পিড়িতে বসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে সে।

এসবের মাঝেই ঘটে যাওয়া এক ঘটনা নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। ধারাবাহিকে দেখানো হয়েছিল, গুড্ডির বিয়ের দিন অনুজের দুর্ঘটনা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর তার জ্ঞান ফিরতেই অনুজ শিরিনের থেকে মুক্তি চায়, ডিভোর্স চায়। এই সময় হাসপাতালে আসে গুড্ডি, গুড্ডিকে দেখে তখন শিরিনের মা রেগে তাকে ঠাস করে থাপ্পড় মারে। সব থেকে আশ্চর্যের ব্যাপার হল এই প্রথম কোনো ধারাবাহিকে কোন নায়িকা চড় খেলে সবাই খুশি হয়। তারপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা লেখেন যে, ‘উফ কি শান্তি! নায়িকাকে চড় খেতে দেখে এই প্রথম এত আনন্দ হচ্ছে’, ‘তোর জন্য হয়েছে সবকিছু’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button