Tollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে জাপটে ধরে চুম্বনের চেষ্টা! সজোরে চড় দিলেন অভিনেত্রী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নামটি বললেই যে মুখ ভেসে ওঠে, তাঁকে চেনেন না এমন কেউ হয়তো বর্তমানে নেই। টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী এখন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে যতই ট্রোল হোক না কেন তিনি কিন্তু খুবিই স্পষ্টবাদী। ফোটোশ্যুট থেকে এক্সারসাইজ, ঘুরতে যাওয়ার ছবি- নিজের জীবনের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে তুলে ধরেন তিনি। তারমধ্যেই অভিনেত্রী এমন একটা ভিডিও পোস্ট করলেন, যেখানে দেখা যায়, নিজের এক অনুরাগীকে কষিয়ে চড় মারছেন শ্রাবন্তী। কেন হঠাৎ এরম করলেন তিনি?

উল্লেখ্য, সামনেই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর আগামী ছবি ‘কাবেরী অন্তর্ধান’। প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনা ছবিতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি প্রায় ২৫ বছর পর তিনি সহ অভিনেতা হিসাবে পেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তাই এই থ্রিলার নিয়ে নায়িকা বেশ উত্তেজিত। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পর্দায় আবার সবাই দেখবে প্রায় বছর ২৫ পর। প্রসঙ্গত, এরআগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট ‘শ্রাবন্তী’। প্রথমবার পর্দায় জুটি হিসেবে দেখা মিলবে তাঁদের।

আমরা জানি, প্রথম থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন শ্রাবন্তী। সম্প্রতি শ্রাবন্তী ও তাঁর রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর এক পোস্টকে কেন্দ্র করে বেশ শোরগোল শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করেন প্রেমের সম্পর্কে বুঝি শিলমোহর দিয়েই দিলেন দুজনে। ইনস্টাগ্রামে অভিরূপ লেখেন, “আমার পছন্দের মেয়েকে পাগল হতে হবে। এমন একজনকে হতে হবে যার সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বলা যায়, আমার জন্য এতটা পাগল আর কেউ হতে পারবে না। যত বেশি পাগলামি আমার জন্য ততই ভাল। আমি এক পাগলিকে ভালবেসেছি।”

এত অবধি ঠিকই ছিল। তবে কমেন্ট বক্সে শ্রাবন্তীর লুকিয়ে থাকা উত্তর নিয়েই পড়েছিল শোরগোল। শ্রাবন্তী ওই পোস্টার কম্যান্টে আঁকেন ইমোজি। যে ইমোজির চোখ ঢাকা হাত দিয়ে, যেন মনে হচ্ছে মুখ লজ্জায় রাঙা। আর তা দেখে অনেকেই মনে করেন, অভিরূপের প্রেমের কাহিনীতে ‘পাগলি’ আদপে শ্রাবন্তীই হয়তো!

 

View this post on Instagram

 

A post shared by moumita❤️ (@moumitann)

এবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে চুমু খাওয়ার এক দৃশ্য সামনে এল। দেখা যায়, চুমু খেতে যাওয়ায় রেগে যান তিনি। এমনকি মুখ ভেঙে দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। এবার খোলসা করে বলা যাক, ভিডিওতে শ্রাবন্তীকে যিনি চুমু খেলেন তিনি হলেন, শ্রাবন্তীর বন্ধু মৌমিতা। একটি রীলে এই মজার ভিডিওটি বানান তাঁরা। চুমুর সাপেক্ষে মারের হুমকি- বাস্তবের সঙ্গে যদিও এর কোনও মিল নেই। ইনস্টাগ্রামে এক রিলসে তাঁদের এই মজার অভিনয় পোস্ট করেন খোদ শ্রাবন্তী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button