Entertainment

এবার হিন্দিতে বাদাম বাদাম গাইলেন হিরো আলম!

বাদাম বাদাম গান বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে অন্যতম ভাইরাল। ভুবন বাদ্যকরের গাওয়া গান ৮ থেকে ৮০ সকলেই গলা মেলাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও। কিছুদিন আগে স্যান্ডি সাহা সাথে গান ও গাইলেন তিনি। তবে এবার শুধুমাত্র ভারতে না, দেশের গণ্ডি পেরিয়ে সুদূর বাংলাদেশে ছড়িয়ে পড়েছে বাদাম বাদাম।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হিরো আলম এবার বাদাম বাদাম গান গাইলেন।এমনিতেই বাংলাদেশের মঞ্চে অত্যন্ত জনপ্রিয় নাম এই হিরো আলম। এবার বাদাম বাদাম গান গাইলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার গাওয়া গান ঝড়ের গতিতে ভাইরাল হয়।

নিজের গান সম্পর্কে হিরো আলম জানান “মানুষের এত ভালোবাসা জন্যই আমি গান গাওয়ার কথা ভেবেছি। বর্তমানে বাদাম বাদাম গানটি সবাই গেয়েছে। আপনারা চাইছিলেন হিরো আলম কেন গাইছে না। তাই আপনাদের আশির্বাদ, ভালোবাসা পেয়েছি তাই আমি সিদ্ধান্ত নিই বাদাম বাদাম গাইবো”। পাশাপাশি তিনি জানান এই গানের মধ্যে দিয়ে বাংলায় তিনি আরো জনপ্রিয়তা পাবেন।

গানটি নিয়ে কথা কথা বলতে গিয়ে হিরো আলম জানান “সবাই যখন গানটি বাংলায় গিয়েছেন তখন আমি গানটি কে একটু ভিন্নভাবে তুলে ধরতে চাই আমি গানটি কে হিন্দিতে গাইতে চাই।” দর্শকদের উদ্দেশ্যে তিনি সকলকে অনুরোধ করেন তার গানটি শোনা জন্য, কারণ তিনি নিজেই লিরিক্স লিখছেন গানের, পাশাপাশি দর্শকদের অনুরোধ আছেই। আগামী কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে বাদাম বাদাম গানটি হিরো আলমের গলায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button