Viral

বাংলাদেশের গর্ব পদ্মা সেতু নিয়ে গান বাঁধলেন হিরো আলম!ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড করতে গালি খেলেন বাংলাদেশের হিরো

বাংলাদেশের একজন জনপ্রিয় তারকা এবং ব্যক্তিত্ব হয়ে উঠেছেন হিরো আলম। সেই দেশের এমন কোনো মানুষ নেই যিনি হিরো আলমকে চেনেন না। নানা সময় নানা কীর্তিকলাপের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়ে থাকেন তিনি।

কখনো গান গেয়ে আবার কখনো নিজের বিতর্কিত মন্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় হেনস্থা হতে হয় হিরো আলমকে। কিছুদিন আগে তিনি ভাইরাল হয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুরের গাওয়া একটি গান বিকৃতভাবে গেয়ে। তিনি গিয়েছিলেন “আমার পরান যাহা চায়” এই গানটি। বলা বাহুল্য কোনও মানুষ ভালোভাবে গ্রহণ করেনি সেটি।

সেই বিতর্ক কাটতে না কাটতেই এবার আবার সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন তিনি। পদ্মা সেতু নিয়ে গান বেঁধেছেন তিনি। রোববার মাওয়া এলাকায় গানটির ভিডিও শুট করেছেন হিরো আলম।

সোমবার নিজের ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করবেন আলম, এমনটাই জানা গেছে। পদ্মা সেতু নিয়ে গান তৈরি হয়েছে সেই প্রসঙ্গে হিরো আলম জানিয়েছেন কোনও প্ল্যান ছিল না। ভক্তদের অনুরোধে গান গেয়েছেন তিনি। তিনি আশা করছেন ভক্তদের ভালো লাগবে।

পাশাপাশি তিনি যোগ করেছেন যে গালাগালি করার প্রয়োজন নেই। সবাইকে শুনতে হবে না সেই গান। যাদের ভাল লাগবে তারা শুনলেই হবে। যাদের ভাল লাগবে না তাদের এড়িয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন হিরো আলম।

মাওয়া এলাকায় শুটিং করা কালীন তিনি জানিয়েছেন দর্শকদের ভালবাসা এতদুর পৌঁছাতে পেরেছেন হিরো আলম। ভবিষ্যতেও তিনি সকলের সহযোগিতা চাইছেন। হিরো আলমের দাবি মানুষের ভালোবাসা থাকলে কোনও বাধাই তাঁকে আটকাতে পারবে না। দোয়া এবং ভালোবাসা নিয়ে কাজ করতে চান তিনি।

অন্যদিকে বিকৃতভাবে রবীন্দ্রসঙ্গীত গেয়ে তোপের মুখে পড়া নিয়ে হিরো আলম জানিয়েছেন একটা চক্রান্ত চলছে। তিনি চাইছেন না বিষয়টা নিয়ে কাদা ছোড়াছুড়ি হোক। দুই চার লাইন রবীন্দ্রসঙ্গীত গেয়ে তিনি অন্যায় করেছেন সেই ভুল স্বীকার করছেন। ভবিষ্যতে আর এমন গান তিনি গাইবেন না বলে ঘোষণা করলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button