Entertainment

‘আমাকে বাঁদর বলেছে আর সিনেমা করব না’! ফেসবুক লাইভে কেঁদে ফেললেন সেরা নায়ক হিরো আলম!

বাংলাদেশের দাপুটে নায়ক হিরো আলম মানেই সোশ্যাল মিডিয়ায় একটা অন্যরকম বিনোদন। বরাবর নিজের কাজের জন্যে তিনি আলোচনায় থাকেন। বেসুরো গান হোক, কিংবা তাঁর সিনেমা বিনোদন দিতে তিনি ভোলেন না তাঁর দর্শকদের। আর যাঁরা তাঁর অনুরাগী নন তাঁরাও তাঁর প্রেমে পড়তে বাধ্য কারণ তিনি এতটাই মজার মানুষ। তাই তাঁকে নিয়ে রসিকতা করার মানুষের অভাব নেই। কিন্তু সেই রসিকতাকেই কি মন থেকে নিয়ে নিলেন আলম? ফেসবুকে এসে সোজা জানিয়ে দিলেন আর সিনেমা করবেন না তিনি। কেনো?

ফেসবুক লাইভ এসে নিজের দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি এফডিসির বিরুদ্ধে জমানো রাগ উগরে দিলেন তিনি। সোজা বলে দেন যে তিনি আর এফডিসিতে যাবেন না। ওখানে গিয়ে নাকি বার বার অপমানিত হতে হচ্ছে তাঁকে। তাঁর সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছেন না। তিনি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। তবে আর করবেন না। তাঁকে নাকি ওরা অত্যাচার, অপমান করে চলেছে। তাঁকে নাকি বাঁদর বলেও অপমান করা হয়েছে সেখানে। তবে তাঁর সব অভিযোগের তির পরিচালক শাহিন সুমনের দিকে। তাঁর অভিযোগ, শাহিন সুমন তাঁকে কুৎসিত বলেছেন। এফডিসি থেকে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ার অভিযোগও তোলেন আলম।

এদিকে আবার ২০২২ সালে হিরো আলমের ৩টে সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাঁর হাতে রয়েছে আরও ৫ টি কাজ। সেগুলো ঠিক কী হবে তা নিয়ে কিছুই বলেননি আলম। তবে তিনি সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও তৈরি করবেন বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button