Connect with us

Bollywood

এবার ছেলেকে কড়া শাসনের মধ্যেই রাখছেন মা গৌরী খান, কিন্তু নিজেই যে মা’দক নিয়ে পড়েছিলেন ধরা!জানেন এটা?

Published

on

দীপাবলীর আগে মন্নতে আলো জ্বলে উঠেছিল। আর্থার রোডের জেল থেকে বাড়ি ফিরেছে ছেলে আরিয়ান। মা’দক মামলায় এন সি বি হাতে গ্রেফতার হয় আরিয়ান। তারপর জেলেই ছিলেন তিনি। অবশেষে কোর্টে জামিনে ছাড়া পান শাহরুখ খানের পুত্র।

ছেলে জেলে থাকায় সব মায়ের মতই মন খারাপ ছিল গৌরী খানের ও। তাই স্বাভাবিকভাবেই ছেলে বাড়ি ফেরার পর মা কড়া শাসনে রাখবেন এটাই স্বাভাবিক। এমনিতেই শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকে নানা ভূমিকায় দেখেছিল বলিউড।কখনও অন্দরসজ্জার শিল্পী। কখনও কলম ধরেছেন। কখনও অবতীর্ণ হয়েছেন সিনেমা প্রযোজকের ভূমিকায়। এসবের মধ্যেই প্রতিমুহূর্তে বিতর্ক ছিল তার সঙ্গী।

খান পরিবার সূত্রে খবর,গৌরী এখন ছেলের সঙ্গে অনেক বেশি সময় কাটাচ্ছেন। শাহরুখকেও বলেছেন ছেলেকে বেশি সময় দিতে। আরিয়ানের দিনের কখন খাবে, কখন যোগ ব্যায়াম করবে, কখন বই পড়বে, কখন সিনেমা দেখবে, এমনকি কখন বাবা-মা-ভাই-বোনের সঙ্গে আড্ডা দেবে—সব কিছুর সময় বেঁধে দিয়েছেন গৌরী।

শুধু তাই না নিজের ছেলের সর্বক্ষণের দায়িত্বের জন্য একজন দেহরক্ষী রাখার কথাও ভাবছেন।তাদের দাবি ছেলে বাইরে গেলেও তার সর্বক্ষণের ওপর যাতে কড়া নজর থাকে তাই জন্যই এই কথা ভেবেছেন শাহরুখ গৌরী।

এই অবস্থায় বার বার ফিরে আসছে গৌরী খানের অতীতের অন্ধকার অধ্যায়।একটা সময়ে গৌরী খান নিজেও ভুল পদক্ষেপ নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন।

যে ছেলের জন্য গৌরী খান এত কড়া হওয়ার কথা ভাবছেন সেই গৌরী খান নিজেই একদা মা’দক মামলায় জড়িয়ে পড়েছিলেন। সংবাদমাধ্যম সূত্র খবর, বার্লিন বিমানবন্দরে বেআইনি মা’দক মা’রিজুয়ানা-সহ ধরা পড়েছেন গৌরী। পুলিশে মামলাও নাকি দায়ের হয়েছিল।এখানেই শেষ না, ছোটো ছেলে আব্রাহামের জন্মের আগে তিনি লিঙ্গ নির্ধারণ করেছিলেন , যা আইনত নিষিদ্ধ।

তার মেয়ে সুহানা খানকে বলিউডে মঞ্চে আনার জন্য মাত্র ১৬ বছর বয়সে বি’কিনি পরিয়ে ছিলেন।এই নিয়ে বিতর্ক কম হয়নি। এমনকি বলিউডে বহু চর্চিত শাহরুখ খান এবং প্রিয়াংকা চোপড়া সম্পর্কের বিষয়ে মুখ খুলেছেন গৌরী। তিনি নাকি কিং খানকে এমনি শর্ত দিয়েছিলেন যার জন্য সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে হয় তাকে। এখন দেখার নিজের ছেলেকে কিভাবে সামলান গৌরী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending