Bollywood

Trina Saha: শাহরুখ হাতে খেয়েছিলেন চুমু সেটাই কি ছিল ইঙ্গিত? এবার বলিউডে আপনাদের “গুনগুন” তৃণা সাহা! তাহলে কি বালিঝড়ের শুটিং বন্ধ?

বাংলা টেলিভিশনের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। একে পর এক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে বাংলা টেলিভিশনের দর্শকের কাছে দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। তবে সম্প্রতি তিনি চর্চার কেন্দ্র বিন্দু হয়েছিলেন কিং খানের সঙ্গে ছবির কারণে।

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন বলিউডের কিং খান। সেখানেই তাকে তৃণা সাহার হাতে চুমু খেতে দেখা গিয়েছিল, সেই সঙ্গে মুগ্ধ হয়ে তার দিকে দেখতেও দেখা গিয়েছিল বলিউড বাদশাকে। আর তার কয়েকদিন পরই অভিনেত্রীকে মুম্বাই যেতে দেখা গিয়েছে।

কলকাতা বিমানবন্দর থেকে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন ‘মুম্বইয়ে দেখা হবে।’ হ্যাশট্যাগে দিয়েছিলেন ‘ওয়ার্ককল’। আর তারপরই সোজা মুম্বই থেকে ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন। আর তার এই পোস্ট দেখেই অনুরাগীদের মধ্যে একাধিক প্রশ্ন উঠেছে। যেমন অনেকেই বলছে, তবে কি এবার বলিউডে পাড়ি দিলেন তৃনা!

এই ব্যাপারে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম অভিনেত্রী সঙ্গে যোগাযোগ করেন। সেখানে তিনি জানান, ‘না না, বলিউডের কাজ নয়। তবে বিজ্ঞাপনের শ্য়ুটিংয়ে এসেছি।’ বৃহস্পতিবারই মুম্বইয়ে তোলা দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তৃণা ক্যাপশানে লিখেছিলেন, ‘শুধুমাত্র মুম্বই-ই গ্রীষ্মের অনুভূতি দিতে পারে’

সেই সঙ্গে শাহরুখের সাথে দেখা হওয়ার অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী বলেন, ‘ আমার জন্য এটা ড্রিম কাম ট্রু। আমি এখনও একটা অন্য জগতে আছি। এখনও যেন বিশ্বাস করতে পারছি না যে, উনি আমার হাত ধরলেন আর হাতে চুম্বন করলেন। তারপর ১ মিনিট কথাও হল আমাদের। এটাই আমার জন্য অনেক….। আমি গিয়ে বলেছিলাম, আমি অপনার বড় ভক্ত। আপনাকে দেখে হাত-পা ঠাণ্ডা হয়ে গিয়েছে। তখন শাহরুখ আমার হাত দুটো ধরলেন, ইটস ওকে, ইটস ওকে বলে, তারপর আমার হাতে চুম্বন করলেন। আর আমি…’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button