SRK Son Girlfriend: এই বাঙালি অভিনেত্রীকে বিয়ে করছেন শাহরুখ পুত্র! রূপে আর সৌন্দর্যে দশ গোল দেবে নিজের হবু শাশুড়িকেও

বলিউডের বাদশা শাহরুখ খানকে(Shahrukh Khan) নিয়ে চর্চা হ‌ওয়া নতুন কিছু নয়। কিন্তু এখন বাবার সঙ্গে সঙ্গেই চর্চার আলো কেড়ে নেন তাঁর ছেলে-মেয়েরাও। আর কিছুদিনের মধ্যেই বলিউডে পা রাখবেন শাহরুখ কন্যা সুহানা(Suhana)। মাঝেমধ্যেই স্পট লাইট কেড়ে নেন তিনি। তবে পুত্র আরিয়ান(Aryan) নাকি ক্যামেরার পিছনেই বেশি স্বচ্ছন্দ।

২০২১সালের ২রা অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে।
নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির হাতে গ্রেফতার হন তিনি। দু’দফায় জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। এনসিবি’র তরফে জানানো হয় আন্তর্জাতিক ড্রাগ চক্রের সঙ্গে যোগাযোগ রয়েছে শাহরুখ পুত্রের। তাই জামিন পেলে দেশের একজন প্রভাবশালী ব্যক্তিত্ব হিসেবে এই তদন্তকে প্রভাবিত করতে পারেন তিনি বলে দাবি করে এনসিবি। যদিও সেই সব ঘটনা এখন অনেক দূরের বিষয়। বিতর্ক থেকে এখন দূরে শাহরুখ পুত্র।

কিছুদিন আগেই তাঁর নতুন ব্যবসার কথা জানা যায়। জানা গিয়েছিল বিদেশের এক জনপ্রিয় সুরা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন আরিয়ান খান। ভারতবর্ষে সেই ব্র্যান্ডের নতুন এক সুরা লঞ্চ করতে চলেছেন তিনি। জানা গেছে, শুধুমাত্র সুরা নয়, সুরাপানের সঙ্গে জড়িত বিভিন্ন সরঞ্জাম‌ও নাকি এবার তৈরি করবে আরিয়ানের এই সংস্থা। এই সবের মাঝেই এবার আরিয়ানকে ঘিরে নতুন গুঞ্জন!

শোনা যাচ্ছে এক বাঙালি অভিনেত্রীতে নাকি মন মজেছে শাহরুখ পুত্র আরিয়ানের। জানা গেছে, সম্প্রতি এক নৈশ পার্টিতে মেতে উঠেছিলেন শাহরুখ-পুত্র। আর সেখানেই ঘনিষ্ঠ ভাবে তাঁকে দেখা যায় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নায়রা ব্যানার্জীর সঙ্গে। শুধুমাত্র ছোট পর্দাই নয়, বড় পর্দাতেও সমানতালে কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। মালায়ালম, তেলেগু, কন্নড় ছবিতে সফলভাবে অভিনয় করেছেন তিনি। সেইসঙ্গে বলিউডেও কাজ করেছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, আরিয়ানের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘প্রিয় মানুষগুলির সঙ্গে পাগল করা একটি রাত’। তবে কী নায়রাই হতে চলেছেন শাহরুখ খানের পুত্রবধূ?

Back to top button