Debchandrima Singha Roy: “ওদের দত্তক নিন”! রাস্তার কুকুরদের পরম স্নেহে বুকে ধরে আদর করছেন “চিঠি”! মাটির মানুষ দেবচন্দ্রিমার মানবিকতায় প্রশংসার ঝড়

সম্প্রতি সময়ে টেলিভিশনের পর্দায় যে সমস্ত অভিনেত্রীরা ভালো জনপ্রিয়তা অর্জন করেছেন তাদের মধ্যে অন্যতম হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। বেশ কয়েক বছর ধরে তিনি টেলিভিশনের পর্দায় নিজের অভিনয় গুনে মুগ্ধ করছেন দর্শকদের। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন দেবচন্দ্রিমা। যেখানে তাকে দেখা যাচ্ছে শুটিংয়ের ফাঁকে কিছু খুদে সারমেয়দের সাথে নিয়ে রয়েছেন। এমনকি ধারাবাহিকে তার চরিত্রের সাজেই রয়েছেন তিনি। আর সারমেয়দের সাথে ছবির পরে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় আর্জি জানিয়েছেন যে এই শীতে যেন প্রত্যেকে এদেরকে একজন করে দত্তক নেয়।

WhatsApp Image 2022 12 08 at 6.46.03 PM
দেবচন্দ্রিমার আর্জি, “মানুষের পরম বন্ধু প্রকৃতি। প্রকৃতির সেরা রূপগুলির মধ্যে একটি হল এই চার পায়ের বাচ্চা। তাই এই বাচ্চাদের দত্তক নিন এবং আপনার জীবনকে ভালবাসায় ভরিয়ে দিন।” সেই সঙ্গে যোগাযোগের ঠিকানাটিও দিয়েছেন।

https://m.facebook.com/story.php?story_fbid=pfbid02aVUNjiahJ3HZ24FCGqKoZ8nYrFkhx7CZAGWWbSANexgEjj47gPBLG4XgKTxRYYZMl&id=100012386471565&mibextid=Nif5oz

সেই ছবিতে নানাজন নানা রকম প্রতিক্রিয়া দিয়েছেন। তবে সেইসব কমেন্টের উত্তরে দেবচন্দ্রিমা বলেছেন যদি তার পক্ষে সম্ভব হতো তাহলে তিনি নিজেই দত্তক নিয়ে নিতেন ওদের। দেবচন্দ্রিমার বাড়িতে নিজেরও দুটি সারমেয় রয়েছে। তাই তার পক্ষে নতুন করে আর এদের দত্তক নেওয়া সম্ভব নয়। আমাদের মধ্যে অনেকেই পশুর প্রেমী রয়েছে যারা অনেকেই কুকুর বিড়াল ভালোবাসে। তাই দেবচন্দ্রিমা নিজের এই পোষ্টের মাধ্যমে সেই সমস্ত ব্যক্তিদের কাছেই আবেদন করেছেন।

Back to top button