Saheber Chhithi: খেলনা বাড়ি হারিয়েছে গত সপ্তাহে তবুও দেখতে দেখতে ১০০ পর্ব পার করে ফেলল সাহেবের চিঠি! সেটেই হল ধুন্ধুমার সেলিব্রেশ

দু-তিন মাস আগে স্টার জলসা তে এসেছিল নতুন ধারাবাহিক সাহেবের চিঠি।প্রথম দুমাস খেলনা বাড়ির সঙ্গে একদম পারেনি এ ধারাবাহিক কিন্তু পরবর্তীকালে পর পর বেশ কয়েক সপ্তাহ কিন্তু খেলনা বাড়িকে হারিয়েছিল সাহেবের চিঠি। তবে গত সপ্তাহে খেলনা বাড়ি হিসেবে উল্টে দিয়েছে এবং সাহেবের চিঠিকে পুরোপুরি সরিয়ে পঞ্চম স্থানে চলে এসেছে।

তবে আশা করা যাচ্ছে আবার টিআরপি বাড়বে কিন্তু ধারাবাহিকে অনেক কিছু ভুলভাল দেখানো হচ্ছে বলে মত অনেকের। প্রথম কথা চিঠি হঠাৎ পিয়ন থেকে কী করে ভালো গায়িকা হয়ে গেল এটা কেউ বুঝতে পারছে না। আর এখানে সাহেবের যেন কোন গুরুত্বই নেই, সব সমস্যার সমাধান চিঠি করবে। প্রতীক সেন ঠিকমত গুরুত্ব পাচ্ছে না বলে দাবি তার ভক্তদের। তবে সমস্ত নেগেটিভিটি দূরে সরিয়ে আজ শুটিং সেটের পালন করা হলো ১০০ পর্ব সেলিব্রেশন।

ভিডিওতে দেখা গেল বড় কেক নিয়ে আসা হয়েছে এবং সেটা সাহেবের চিঠি পরিবারের সবাই মিলে একসঙ্গে কাটছে। চিঠি চিঠির মা সবাইকে দেখা যাচ্ছে।সকলে খুব আনন্দ করছে সেটে। তাই ভক্তরা কামনা করছেন যে এই ভাবেই যেন হাজার পর্ব সেলিব্রেট করে সাহেবের চিঠি।

100 episodes

Back to top button