Saheber Chhithi: বড়লোকের বউ হয়েই কি চোখ ঠিক হয়ে গেল চিঠির? মোটা কাঁচের চশমা পরা পিয়ন চিঠির চোখ বিয়ের দিন কী করে ঠিক হল? মাথা চুলকাচ্ছেন নেটিজেনরা

বাংলা টেলিভিশনের গল্পে এক এক সময় এমন কিছু জিনিস দেখায় যা দেখে মানুষ হেসে লুটোপুটি খায়। বলা যায় এক প্রকার ট্রোল করে সেই সব ধারাবাহিককে নিয়ে। সেই ভাবেই আবার একটি বাংলা ধারাবাহিককে নিয়ে দর্শকদের মাঝে হাসির রোল উঠলো। এখানে ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ কথা বলা হচ্ছে।

Debchandrima to play the female lead in upcoming serial Shaheber Chithi - Times of India

বর্তমানে যেসব নতুন ধারাবাহিক শুরু হয়েছে চ্যানেল গুলিতে তার মধ্যে একটি হল স্টার জলসার ‘সাহেবের চিঠি’। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা প্রতীক সেনকে। প্রতীক এখানে একজন নামকরা গায়ক এবং দেবচন্দ্রিমা এখানে একজন পিয়নের ভূমিকায় অভিনয় করতেন ধারাবাহিক শুরুর দিকে। তবে এখন তাদের দুজনের বিয়ে হয়ে গেছে।

Saheber Chithi - Watch Episode 28 - Chithi Gets Saved on Disney+ Hotstar
আর তাদের বিয়ের পরেই দেবচন্দ্রিমার লুক্সের পরিবর্তন নিয়েই এবার ট্রোলের মুখে পড়েছে এই ধারাবাহিক। প্রসঙ্গত ধারাবাহিক শুরুর দিকে দেবচন্দ্রিমার চরিত্র অর্থাৎ চিঠিকে দেখা যেত একটি মোটা ফ্রেমের বেশি পাওয়ারের চশমা পরতে যে কিনা সরকারি পিয়নের চাকরি করতো। কিন্তু যখনই সে প্রতীকের চরিত্র সাহেব অর্থাৎ যে জনপ্রিয় একজন গায়ক তার স্ত্রী হল তারপর থেকে তার পিওনের চাকরি করতে দেখাও গেল না আর চশমা পরতেও দেখা গেল না।

সাহেবের চিঠি সিরিয়াল 18 আগস্ট এপিসোড।সাহেবের চিঠি আজকের পর্ব
একেবারে বলা চলে ভুল পাল্টে একজন ঘরোয়া সুন্দরী বউ হয়ে গিয়েছিলেন চিঠি এই পর্যন্ত তাও সেভাবে দর্শকদের সমালোচনা করতে দেখা যায়নি। তবে এবার সম্প্রতি একটি প্রমতে দেখা যাচ্ছে যে সাহেবের সঙ্গে গলা মিলিয়ে গান করে স্টেজ পারফর্মেন্স করছে চিঠি। যা দেখে রীতিমতো হতবাক দর্শক।

সাহেবের চিঠি সিরিয়াল 27 সেপ্টেম্বর এপিসোড।সাহেবের চিঠি আজকের পর্ব
দর্শকের কথায় চিঠিকে এতদিন পিয়নের ভূমিকায় দেখেছে সাইকেল নিয়ে বাড়ি বাড়ি চিঠি বিলি করতে কিন্তু হঠাৎ করে সে এত ভালো গান কি করে জানলো যে একজন প্রফেশনাল গায়িকার মত স্টেজে উঠে একজন এত জনপ্রিয় গায়কের সঙ্গে গলা মিলিয়ে গান গাইছেন! আর যা দেখে দর্শকরা হাততালিও দিচ্ছেন। এই নিয়েই সোশ্যাল মিডিয়াতে চরম সমালোচনা এবং ট্রোলিংয়ের মুখে পড়েছে এই ধারাবাহিক।

1386815 h 237e839bd2a0

Back to top button