Entertainment

সায়ন্ত মোদকের সঙ্গে বহুদিন হলো ব্রেকআপ তবু তার তোলা মালদ্বীপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন দেবচন্দ্রিমা!’তোমরা আবার একসঙ্গে হয়ে যাও’, কাতর অনুরোধ ভক্তদের

একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী হলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় কাজল লতা ধারাবাহিক থেকে তাকে মোটামুটি লোকজন চেনে তবে সব থেকে বেশি তিনি জনপ্রিয়তা পেয়েছেন সাঁঝের বাতি ধারাবাহিকে চারুর ভূমিকায় অভিনয় করে।এরপর আবার তিনি স্টার জলসার নতুন ধারাবাহিকে আসছেন যার নাম সাহেবের চিঠি এবং তার বিপরীতে অভিনয় করবেন খোকাবাবু এবং মোহর খ্যাত প্রতীক সেন। জোর কদমে শুরু হয়ে গেছে শুটিং। আর মাত্র এক সপ্তাহ বাকি ধারাবাহিকের সম্প্রচার শুরু হতে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় দেবচন্দ্রিমা এবং তার নিজের ইউটিউব চ্যানেল আছে।এর আগে তিনি তার প্রাক্তন প্রেমিক অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে মিলে দ্য কনফিউজড বক্স নামে একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে ভ্লগিং করতেন।পরবর্তীকালে যাদের ব্রেকআপ হয়ে যাওয়ায় দেবচন্দ্রিমাকে ইউটিউব চ্যানেলে আর দেখা যায় না এবং দেবচন্দ্রিমা নিজেই একটি ইউটিউব চ্যানেল খুলে ফেলেন যার গ্রাহক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গত বছর আমরা সায়ন্ত মোদকের ইউটিউব চ্যানেলে দেখেছিলাম সায়ন্ত এবং দেবচন্দ্রিমা মিলে মালদ্বীপ ঘুরতে গেছেন।

সেখান থেকে আমরা দেবচন্দ্রিমাকে বিকিনি পরিহিত অবস্থায় দেখতে পাই। সায়ন্ত এবং দেবচন্দ্রিমা দু’জনে খুব মজা করেছিলেন ওই মালদ্বীপ ট্রিপে। প্রচুর স্মৃতি রয়েছে সায়ন্তন ইনস্টাগ্রাম প্রোফাইল এবং ইউটিউব চ্যানেলে কিন্তু দেবচন্দ্রিমা প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে সেগুলো কিছুই নেই যেখানে সায়ন্তকে আমরা দেখতে পাচ্ছি। বর্তমানে দেবচন্দ্রিমা জীবনে এসেছেন রেজওয়ান রাব্বানি শেখ। অর্থাৎ সাঁঝের বাতির আর্যর সঙ্গেই প্রেম করছেন দেবচন্দ্রিমা।

যদিও দেবচন্দ্রিমা নিজের বিষয়টি স্বীকার করে না তবে তার ইনস্টাগ্রাম প্রোফাইল একটু চোখ রাখলেই বোঝা যাবে সত্যিটা। আজ সকালে হঠাৎ করে দেবচন্দ্রিমা পুরনো মালদ্বীপের একটি ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওটি তুলেছিলেন সায়ন্ত।এটা দেখেই আবার গুঞ্জন শুরু হয়েছে অভিনেত্রীর ভক্তদের মধ্যে।

তবে কি দুজনের মধ্যে আবার ভাব হয়ে যাচ্ছে? এরকমটাই প্রশ্ন উঠেছে তাদের দুজনের ভক্তদের মধ্যে।তারা চাইছেন যে দুজনে যদি আবার মিলে যেতে পারেন কোন ভাবে তাহলে খুব ভালো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button