সিনেমা নয়! ছোটপর্দাতেই কামব্যাক করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়! কোন চ্যানেলে, কোন নায়কের বিপরীতে? জেনে নিন

নতুন বছর পড়তে না পড়তেই পুরোদমে কাজে ফিরছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ছোটপর্দার দর্শকদের কাছে বেশ পরিচিত মুখ তিনি। নায়িকার কেরিয়ার গ্রাফের শুরুর দিকে রয়েছে পর পর হিট ধারাবাহিক। তবে কয়েকদিন অভিনয় জীবন থেকে অজ্ঞাত বাস নিয়েছিলেন অভিনেত্রী। দেখা যায়নি কোনো সিনেমা, সিরিজ বা ধারাবাহিকে। তবে ২০২৪ পড়তে না পড়তেই প্রকাশ্যে নায়িকার নতুন কাজের খবর। জানা গেল একেবারে নতুন ভাবে দর্শক মহলে প্রত্যাবর্তন করবেন নায়িকা।

সূত্রের খবর, ‘সাহেবের চিঠি’র পর ফের পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। দিনকয়েক আগে এই নিয়েই চাপানউতোর শুরু হয়েছিল স্টুডিও পাড়ায়। প্ৰিয় অভিনেত্রীর কামব্যাকের খবর শুনে উচ্ছসিত ছিলেন দেবচন্দ্রিমার অনুরাগীরা। তবে এবার নিজের কামব্যক নিয়ে মুখ খুলেছেন খোদ নায়িকা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবচন্দ্রিমা কামব্যাকের খবর কনফার্ম করে বলেছেন সত্যিই তাঁকে পর্দায় দেখতে পাবেন দর্শক। তবে জলসা, জি বা অন্য বাংলা বিনোদনের চ্যানেলে নয়। ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের একটি ওয়েব সিরিজের হাত ধরে কামব্যক করবেন নায়িকা।।

‘সোয়েটার’ ছবির জনপ্রিয় গানের নামেই নামকরণ করা হয়েছে এই সিরিজের। আড্ডা টাইমসের আসন্ন এই সিরিজের প্রযোজনা করেছেন অরিজিৎ চক্রবর্তী। সিরিজের নাম ‘প্রেমে পড়া বারণ’। দেবচন্দ্রিমার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন অভিনেতা অনিন্দ্য সেনগুপ্ত। ইতিপূর্বে, অনিন্দ্যকে দেখা গিয়েছে ওটিটির সেরা কিছু সিনেমা ও সিরিজে। যার মধ্যে উল্লেখযোগ্য এক্স প্রেম ও হোস্টেল ডেজ। এই মুহূর্তে, উত্তর ও দক্ষিণ কলকাতা জুড়ে চলছে ওয়েব সিরিজের শুটিং।

আরও পড়ুনঃ ফোনে অনিশা আর দুর্জয়ের গোপন কথা শুনে ফেলল রাণী, বর্ষবরণের রাতে কেন বাড়ি ফেরেনি দুর্জয়? জেনে ভেঙে পড়ল সে

Adda Times

সিরিজের গল্প অবর্তিত হবে রণ এবং মিতুলকে কেন্দ্র করে। উচ্ছল প্রাণবন্ত স্বভাবের রণ। আর অন্যদিকে মিতুল এক্কেবারে শান্ত লক্ষ্মীটি। তাঁরা একে অন্যের প্রেমে পড়ে। তাঁদের প্রেমে ছিল না মারামারি, না কোনো প্রকার হিংসে, না ছিল ধর্মীয় মেরুকরণ বা গোলা বারুদ, তবুও তাঁদের প্রেম পরিণতি পায় না। সেটা নিয়েই এগোবে সিরিজের গল্প।

Back to top button