‘এত টাকা আসে কোত্থেকে?’ শুধু বিদেশে ঘুরছে দেবচন্দ্রিমা! কটাক্ষ করে বসল মানুষ

টেলিভিশন জগতের পরিচিত মুখ দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandima Singha Roy)। কাজের পাশাপাশি ভালবাসেন ঘুরতে। এই মুহূর্তে বেশ কয়েকদিন ছোট পর্দা থেকেও বিরতি নিয়েছেন নায়িকা। শেষবার ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তারপরই বড় পর্দা এবং ওয়েব সিরিজ়ের কাজে মন দিয়েছেন দেবচন্দ্রিমা।

তবে সমাজ মাধ্যমে বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। নিজের রোজনামচা জীবনের খুঁটিনাটি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। ঘুরতে গেলে সেই ছবিও ভাগ করে নেন অহরহ। নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায়, বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি। কখনও দেশের মধ্যে, কখনও বিদেশে। ছবি পোস্ট করতেই অনুরাগীরা ভরিয়ে দেন ভালবাসায়। নানান মন্তব্য করে থাকেন তাঁরা।

সম্প্রতি দেবচন্দ্রিমার সমাজ মাধ্যমের পাতায় চোখ বোলালেই দেখা যাচ্ছে তাঁর দুই পোষ্যের জন্মদিনের ছবি। বেশ ধুমধাম করে তাঁদের জন্মদিন পালন করেছেন দেবচন্দ্রিমা। আর এবার সেই ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় ধেয়ে এল অন্য ধরনের মন্তব্য।

কেউ বলছেন, “কয়েকটা সিরিয়াল করে এত ঘুরতে যাওয়ার টাকা কোথা থেকে পান?” আবার অন্যজন বলছেন, “এত হাজার হাজার টাকা যে খরচ করছেন, আসছে কোথা থেকে?” তবে এহেন নেতিবাচক ইঙ্গিতের মধ্যে কিছু ইতিবাচক মন্তব্যও রয়েছে। যদিও কারোর মন্তব্যেই কোনও উত্তর দেননি অভিনেত্রী।

আরও পড়ুনঃ ‘আমার কোনো সন্তান নেই!’ প্রকাশ্যে সন্তানকে অস্বীকার করলেন পরমপত্নী পিয়া চক্রবর্তী

ইতিপূর্বে, অভিনেত্রী অদ্রিজা রায়ের ইনস্টাগ্রাম স্টোরি দেখেও নানান প্রশ্ন তুলেছিলেন অনুরাগীরা। তাঁকেও এমনই নানাবিধ প্রশ্নের মুখে পড়তে হয়। সংবাদ মাধ্যমকে অদ্রিজা জানিয়েছিলেন,’দিনে যখন টানা ১৪ ঘণ্টা কাজ করতে হয়, সেই পরিশ্রমটা কেউ দেখে না।’ তাই কারও কথায় কান দিতে রাজি নন তিনি। বলা বাহুল্য, দেবচন্দ্রিমাও যে খানিকটা অদ্রিজারই পথ অনুসরণ করছেন তা সহজেই অনুমেয়।

Back to top button