Entertainment

ভাই কেকের মৃত্যুতে মর্মাহত মমতা! রবীন্দ্র সদনে দেওয়া হল গান স্যালুট, উপস্থিত মুখ্যমন্ত্রী

গতরাত অব্দি কলকাতা ছিল কেকের গানে ডুবে। সেই অসংখ্য শ্রোতাকে অবাক করে দিয়ে সেই রাতেই চলে গেলেন কৃষ্ণকুমার কুন্নথ। এ চিত্র ভাবলেই কেঁপে উঠতে হয়। গোটা সংগীত জগত চাইছে এই তথ্য ভুল প্রমাণিত হোক। কিন্তু, হায় নিয়তি!

কলকাতায় আসার আগে কলকাতাবাসীর জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ বার্তা দিয়েছিলেন প্রয়াত গায়ক কেকে। লিখেছিলেন “আমি আসছি”। কিন্তু এইভাবে ফিরে যাবেন সেটা কল্পনা করেনি কেউ। কে দোষী, কী সমস্যা সেসব তো পরের ব্যাপার। আগে তো ৫৩ বছরের এই গায়কের মৃতদেহ দেখতে হবে এভাবে, সেটাই ভাবা যায় না।

এমন দুঃসংবাদে বাঁকুড়ার মঞ্চ থেকে শোক বার্তা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিও শোকস্তব্ধ। গায়কের মৃত্যুর পর প্রথম বিমানেই বুধবার সকালে কলকাতায় চলে আসেন তাঁর স্ত্রী এবং পুত্র। মমতা গায়কের পরিবারের সঙ্গে কথা বলেছেন খবর পাওয়ার সঙ্গে সঙ্গে।

বাঁকুড়ার মঞ্চ থেকেই মমতা বক্তব্য রাখার শুরুতেই ঘোষনা করলেন, যত দ্রুত সম্ভব তিনি কলকাতায় ফিরে যাওয়ার চেষ্টা করবেন। কলকাতায় প্রয়াত গায়ককে বিদায় জানানো হবে গান স্যালুট দিয়ে। মুখ্যমন্ত্রী বলেন “কালকে আমরা হারিয়েছি বলিউডের প্রখ্যাত সঙ্গীতশিল্পী ভাই কেকে’কে”। স্ত্রী জ্যোতির সঙ্গে কথা বলেছেন মমতা। চেষ্টা করছেন যদি একবার শেষ দেখা পান মুখ্যমন্ত্রী। দমদম বিমানবন্দরে গায়কের স্মৃতির উদ্দেশ্য গান স্যালুট করাবেন।


বুধবার দুপুরে রবীন্দ্র সদনে শেষ শ্রদ্ধাঞ্জলির জন্যে জন্য পৌঁছায় গায়কের নিথর দেহ। তার আগে দমদম বিমানবন্দরে পৌঁছেই গায়ককে শেষ শ্রদ্ধা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button