Connect with us

Bollywood

সে কী! শোলের শুটিং চলাকালীন অমিতাভ বচ্চন অন্তঃসত্ত্বা করে দিয়েছিলেন এই অভিনেত্রীকে!

Published

on

আমাদের বলিউডের ইতিহাসে এমন কিছু খবর রয়েছে যা আমাদের কাছে অজানাই রয়ে গেছে এখনো। সেই খবর গুলো জানতে পারলে আমরা বেশ অবাক হয়ে যাই। বলিউডের অনেক গোপন কেচ্ছা-কাহিনী আমরা বিভিন্ন সংবাদ মাধ্যমের মধ্য দিয়ে জানতে পারি। আজ আপনাদের সেরকমই একটা গল্প শোনাবো যা জানলে আপনারা অবাক হয়ে যাবেন।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে শোলে সিনেমাটি খুবই গুরুত্বপূর্ণ একটি সিনেমা। বিগত 100 বছরের বলিউডের অন্যতম সেরা সিনেমা হিসেবে ধরা হয় শোলেকে। সম্প্রতি সিনেমা 45 বছর পূর্ণ করেছে। 1975 সালের 15 ই আগস্ট সিনেমাটি সারা ভারতে মুক্তি পায়। তারপরে তৈরি হয় নতুন ইতিহাস।

ছবির একটা দৃশ্যের শুটিং করতেই প্রায় ৩ বছর সময় লেগেছিল, আর সেই কারণেই এই ছবি বিশ্বের অন্যতম সেরা সিনেমার জায়গা করে নিয়েছে। রমেশ সিপ্পি নির্দেশিত পরিচালিত এবং লিখিত সিনেমাটি মানুষ আজও মন ভরে দেখে। শোলে সিনেমা হিসেবে অনেক পুরস্কার পেয়েছিল। অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, জয়া ভাদুড়ি হেমা মালিনী আমজাদ খান সঞ্জীব কাপুর অভিনীত সিনেমা মানুষের মন জয় করতে বেশি সময় নেয়নি। আজকে আপনাদেরকে সিনেমার সময় ঘটা একটা গল্পের কথা বলা যাক।

ছবিতে জয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। ছবিতে ছিলেন জয়া বচ্চন যিনি অমিতাভ বচ্চনের বাস্তব জীবনের ধর্মপত্নী ছিলেন।কিন্তু খুব কম মানুষই জানেন যে শুটিং চলাকালীন অমিতাভের ভুলের কারণে জয়া বচ্চন গর্ভবতী হয়ে পড়েন।শোলে ছবির শুটিং চলাকালীন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন বিয়ে করেন। আর ছবির শ্যুটিং চলাকালীনই জয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। কিন্তু অন্তঃসত্ত্বা হয়েও ছবির শুটিং শেষ করেছিলেন এই অভিনেত্রী। এরপর তিনি কন্যা শ্বেতার জন্ম দেন। এই ঘটনা খুব বেশি মানুষের জানার নয়।

Trending