প্রকাশ্যে দুই বাঙালি অভিনেত্রীর শত্রুতা! সবার সামনেই জয়া বচ্চনকে খারাপ মানুষ বললেন মৌসুমী চ্যাটার্জী

বিনোদন জগতের দুই পরিচিত মুখ জয়া বচ্চন এবং মৌসুমী চট্টোপাধ্যায়। এই দুজন অভিনেত্রীকে চেনেননা এরকম মানুষের মেলা ভার। বলিউড থেকে টলিপাড়া সর্বত্রই সমান জনপ্রিয়তা টলিপাড়ার ধন্যি মেয়ে এবং বালিকা বধূর। তবে এবার তাদের শত্রুতার সংবাদটি আসছে সকলের সামনে। একঝাঁক সাংবাদিক, ক্যামেরার সামনেই অভিনেত্রী জয়া বচ্চনকে একি বললেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়! কিন্তু হটাৎ কি হল যে হটাৎ এরকম মন্তব্য করলেন অভিনেত্রী? বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় সেই ভিডিওটি ইতোমধ্যেই সারা ফেলেছে নেট দুনিয়ায়। বর্তমানে চর্চার বিষয়ও সেটাই।

বর্তমানে সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী জয়া বচ্চনের কঠোর ও রুক্ষ ব্যবহারের কথা কারুর কাছেই অজানা নয়। তাকে বহুবার পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখেছেন নেট দুনিয়া, সেই ভিডিও মুহূর্তের মধ্যেই হয়েছে ভাইরালও। এমনকি একবার বলিউডের জনপ্রিয় প্রযোজক করণ জোহরের বিখ্যাত শো কফি উইথ করণ-এ গিয়েও অভিনেত্রী জয়া বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন তার মায়ের সাংবাদিকদের সঙ্গে এরকম কঠোর ব্যাবহারের বিষয়ে মুখ খুলেছিলেন।

শ্বেতা বচ্চন জানিয়েছেন “যখন তার মায়ের আসে পাশে লোক তাকে ঘিরে থাকেন তখন তিনি খুব ক্লাস্ট্রোফোবিক হয়ে যান। তাকে জিজ্ঞাসা না করে হটাৎ ছবি তোলা তিনি পছন্দ করেননা। তার চিন্তাধারা খানিকটা সেরকমই। তাই তিনি চট করে এই বিষয়ে রেগে যায়।” তবে সাংবাদিকদের সঙ্গে ধন্যি মেয়ে জয়া বচ্চনের এরকম কঠিন ব্যবহারের বিষয়েই এবার মুখ খুলেছেন আরেক জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। কি বলছেন তিনি? ঘটনাটি ঘটেছে সম্প্রতি মুম্বাইতে হয়ে যাওয়া ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

যেখানে উপস্থিতি ছিলেন বলিউড এবং টলিউডের এক ঝাঁক তারকারা। অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের পাশ কাটিয়ে চলে যেতেই মৌসুমী চট্টোপাধ্যায়কে সাংবাদিকরা অনুরোধ করেন ছবি তোলার জন্য। ঠিক তখনই জয়া বচ্চনের পরিস্থিতি দেখে উপহাস করেন অভিনেত্রী মৌসুমী চ্যাটার্জী। তাকে ছবি তোলার কথা বলতেই তিনি বলেন “হ্যাঁ নিশ্চয়ই! আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ। তারপর ক্যামেরার সামনে দাড়িয়ে ছবি তুলতে তুলতে তিনি সাংবাদিকদের বলেন “আজ আপনারা না থাকলে আমাদের কোনও অস্তিত্বই থাকত না।” সাংবাদিকদের অনুরোধে পোজ দিয়ে বেশ কয়েকটি ছবি তোলেন অভিনেত্রী।

আরো পড়ুন: বলেন টা কী? গত পনেরো বছরে একবারও বাজাননি হর্ন! ভূমির সৌমিত্রর এইরকম কাজের পিছনে আসল কারণ জানলে চমকাবেন আপনিও

তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যেই। সাংবাদিকদের সঙ্গে এরকম বন্ধুত্বপূর্ন আচরণ দেখে অনেকেই ধারণা করেছেন তার সঙ্গে জয়া বচ্চনের শত্রুতার। আবার অনেকেই প্রশংসাও করেছেন তার। এইজন্য লিখেছেন “একদম সত্যি কথা বলেছেন ম্যাডাম। আপনার সঙ্গে হয়ত স্বয়ং অমিতাভ বচ্চন স্যারও সহমত প্রকাশ করবেন।” আবার অনেকেই তাকে বলেছেন “আপনি সত্যি খুব ভালো মানুষ ম্যাডাম।” আবার অনেকেই তার সাহসিকতার জন্য প্রশংসাও করেছেন তার। তবে এবার দেখার এই কথার কোন জবাব ধন্যি মেয়ে দেন কিনা?

Back to top button