Koel Mallick Pregnancy: আবার একটা! ফের দাদু হচ্ছেন রঞ্জিত মল্লিক! দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন কোয়েল! শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

বাংলার অন্যতম সফল অভিনেত্রী তিনি। তিনি রঞ্জিত মল্লিক কন্যা। পারিবারিক ঐতিহ্য, আভিজাত্য এবং গুণের এক অদ্ভুত মিশেল তিনি। নিজের সহজাত অভিনয় দক্ষতায় যে কোন‌‌ও চরিত্রকেই অসামান্য করে তোলার দক্ষতা রাখেন এই অভিনেত্রী। একটা সময় পর্যন্ত টলিউড ইন্ডাস্ট্রিতে দাপট দেখিয়েছেন তিনি। জিৎ হোক বা দেব সবার সঙ্গেই তাঁর জুটি সুপারহিট। টলিউড কুইন বলা হয় তাঁকে।

জনপ্রিয় প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে বৈবাহিক সূত্রে আবদ্ধ হয়েছিলেন কোয়েল। সুখের সাজানো সংসার এই অভিনেত্রীর। উল্লেখ্য, ২০২০ সালে অভিনেত্রীর কোল আলো করে জন্ম নেয় সন্তান কবীর। আর ছেলের জন্মের পর থেকে নিজের কাজ বন্ধ রেখেছিলেন অভিনেত্রী। এই বিষয়ে কোয়েল মল্লিক জানিয়েছিলেন, আসলে তিনি কাজের মধ্যে ষ ডুবে থাকলেও তাঁর মাথায় সদাই ঘোরাফেরা করে কবীরের কথা। তার খিদে পেয়েছে কি না, তাঁর ডায়াপার বদলানোর হয়েছে কিনা! এই সব চিন্তাগুলো এক মুহূর্তের জন্য‌ও তাঁর মাথা থেকে যায় না। আর তাই ছেলে একটু বড় না হওয়া পর্যন্ত কাজ থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছিলেন কোয়েল।

তবে এবার শোনা যাচ্ছে ছেলের তিন বছর বয়সের মাথায় দ্বিতীয়বারের মতো সন্তান ধারণ করতে চলেছেন অভিনেত্রী। আসলে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শেয়ার করা একটি ছবি থেকে এই গুঞ্জনের জন্ম হয়েছে। তবে কি আবার দ্বিতীয়বারের মতো দাদু হতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক? আসলে নীল রঙা একটি পোশাক পরিহিত কোয়েল মল্লিক হলুদ রঙের ফুল হাতে ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হেসে পোজ দিয়েছেন। তাঁর হাসির পাশাপাশি চোখ যাবে সুস্পষ্ট বেবি বাম্পের দিকে। আর এই ছবিতেই বয়ে গেছে শুভেচ্ছার বন্যা।

তবে কী দ্বিতীয় বারের মতো মা হতে‌ চলেছেন কোয়েল? এই ছবি এবং তাঁর সঙ্গে গুঞ্জন দ্রুত গতিতে ছড়িয়ে পড়লেও না দ্বিতীয় বারের মতো মা হচ্ছেন না অভিনেত্রী। এই ছবিটি তাঁর প্রথম সন্তান কবীরের জন্মের আগে তোলা। সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে ছবিটি। উল্লেখ্য, শীঘ্রই পর্দায় ফিরছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এই পুজোয় হল কাঁপাতে মিতিন মাসি রূপে আসছেন তিনি। সুচিত্রা ভট্টাচার্যের গল্প ‘সারান্ডায় শয়তান’ এই পুজোয় এবার পর্দায় আসছে। ছবির নাম ‘জঙ্গলে মিতিন মাসি’।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button