Bollywood

উরফি জাভেদ এবং রাখি সাওয়ান্ত মুখোমুখি! একসঙ্গে করলেন নাটু নাটু নাচ, ‘দুই পাগলি যখন একসাথে’, বলছে নেটপাড়া

আমাদের বলিউডে অভিনেত্রীরা তাদের নিজস্ব গুণের জন্য বিখ্যাত কিন্তু তা বাদে আরো বেশকিছু তথাকথিত অভিনেত্রী আছেন যারা তাদের অভিনয়ের থেকে বেশি বিখ্যাত তাদের ড্রেস সেন্স এবং কার্যকলাপের জন্য।তাদের অদ্ভুত পোশাক এবং মিডিয়ার সামনে অদ্ভুত আচরণ তাদেরকে বারবার খবরের শিরোনামে নিয়ে আসে।

সেরকমই দুই চরিত্র হলো রাখি সাওয়ান্ত এবং উরফি জাভেদ।ক্যামেরার সামনে অদ্ভুত পোশাকে এসে রাখির অদ্ভুত অঙ্গভঙ্গি এর আগে আমরা দেখেছি।যেকোনো রিয়্যালিটি শোতে রাখিকে ডাকা হয় টিআরপি বাড়ানোর জন্য।সেইসঙ্গে রাখির মুখের ভাষা এবং তার কার্যকলাপ তাকে লোকের মধ্যে আরও ফেমাস করে দেয়।

আর সদ্য এই বিভাগে নাম লিখিয়েছেন বিগ বস খ্যাত উরফি জাভেদ। উরফি মূলত বিখ্যাত তার প্রতিদিনের অদ্ভুত অদ্ভুত পোশাকের জন্য। তিনি কোথায় অভিনয় করছেন এখনও জানা যায়নি তবে নিত্যনতুন ভয়ঙ্কর রকমের পোশাক পরে তিনি কোথায় যান সেটাও কেউ জানেনা। তাকে প্রায়শই এয়ারপোর্টে দেখা যায়।

এবার এই দুজনকে দেখা গেল একসঙ্গে। উরফির পরনে ছিল একটা লাল রঙের পোশাক এবং যার বুকের কাছটা পুরো হার্ট শেপে কাটা। যা দেখে রাখি সাওয়ান্ত বলেই ফেললেন তোমার হৃদয়টা তো ভীষণ বড়। অবশ্যই এটা ছিল একটা অ’শ্লীল ইঙ্গিত যা শুনে উরফি লজ্জায় পড়ে যান।

রাখি সাওয়ান্ত এরপর নাটু নাটু গানে নাচ করতে শুরু করে দেন।তিনি জোর করেন যাতে ওর উরফিও এই নাচটি নাচে কিন্তু উরফি জানায় যে তার পোশাক এই নাচের জন্য খুব ছোট।

প্রত্যাশিতভাবেই কমেন্ট বক্সে দুজনের জন্য উপচে পড়ে রসিকতা। নেটিজেনরা বলতে শুরু করে দেন দুই পাগলি এবার একসাথে হয়েছে। অনেকেই আবার উরফিকে পোশাক দান করতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button